1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পিএসসিতে পাসের হার ৯০.৪১ জিপিএ-৫ এসেছে ৪৭টি ইবতেদায়ী ৯৬.৩৬ ভাগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পিএসসিতে পাসের হার ৯০.৪১ জিপিএ-৫ এসেছে ৪৭টি ইবতেদায়ী ৯৬.৩৬ ভাগ

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬
  • ৩২৯ Time View

স্টাফ রিপোর্টার:: সারাদেশের ন্যায় জগন্নাথপুরে প্রাথমিক সমাপনী পরীক্ষায় (পিএসসি) ফলাফল বৃহস্পতিবার দুপুরে প্রকাশিত হয়েছে। ফলাফলে জগন্নাথপুর উপজেলায় স্কুলে পাশের হার ৯০.৪১ ভাগ। আর মাদ্রাসায় পাসের হার ৯৬.৩১ ভাগ। তন্মেধ্যে স্কুলে জিপিএ-৫ এসেছে ৪৭টি আর ইবতেদায়ীতে জিপিএ-৫ পেয়েছে মাত্র ১টি। সকাল থেকে প্রতিটি বিদ্যালয়ে শিক্ষার্থী ও অভিভাবকরা জড়ো হতে থাকেন সন্তানের ফলাফল জানতে। শিক্ষকরা উপজেলা শিক্ষা অফিস থেকে ফলাফল গ্রহন করে বিদ্যালয়ে গিয়ে ফলাফল প্রকাশ করেন। অনেক অভিভাবকরা আবার অনলাইনে ফলাফল জানতে দোকানগুলোতে ভীড় করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার ২১৭টি প্রাথমিক বিদ্যালয় থেকে মোট ৫০০৬ জন পরীক্ষার্থী অংশ নিয়ে পাস করে ৪৫৯৪ জন। অকৃতকার্য হয়েছে ৫১২জন শিক্ষার্থী। জিপিএ ৫ পেয়েছে ৪৭জন শিক্ষার্থী।
অন্যদিকে, ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় জগন্নাথপুরে পাসের হার ৯৬.৩৬। এই পরীক্ষায় ৭২৬ জন শিক্ষার্থী অংশ নিয়ে পাস করেছে ৬৯৬ জন। তাদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে মাত্র ১ জন।
জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষার ফলাফল সার্বিকভাবে ভালোই হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com