1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাড়ীতে ঢুকে মেয়রকে কোপাল দুর্বত্তরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

বাড়ীতে ঢুকে মেয়রকে কোপাল দুর্বত্তরা

  • Update Time : রবিবার, ১৫ জুলাই, ২০১৮
  • ২৭৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
মাদারীপুরের কালকিনি পৌরসভার মেয়র এনায়েত হোসেন হাওলাদারকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
শনিবার রাত ২টার দিকে এই ঘটনা ঘটে। পরে আহত মেয়রকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত মেয়র ও তার পরিবারের সদস্যরা জানান, রাতে মেয়র এনায়েত হোসেন নিজের কক্ষে ঘুমিয়ে ছিলেন। এ সময় একটি মাইক্রোবাস ও ২টি মোটরসাইকেল যোগে ১০ থেকে ১২ জন মুখোশপড়া দুর্বৃত্ত বাড়ির পেছনের গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে তারা মেয়রের কক্ষের জানালা ভেঙে ঘুমন্ত মেয়রের মাথায় রাম-দা দিয়ে আঘাত করে। এ সময় মেয়র তার বিছানায় থাকা শর্টগান দিয়ে গুলি ছুঁড়লে দুর্বৃত্তরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে মেয়রের পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কালকিনি উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেব, কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর মামুনুর রশীদ, সরদার লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওবাইদুর রহমান সোহেল তালুকদারসহ অনেকে।
মেয়র এনায়েত হোসেন হাওলাদার বলেন, পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এই ঘটনা ঘটানো হয়েছে। তবে আমার কাছে শর্টগান থাকায় দুর্বৃত্তরা মারাত্মক কিছু করতে পারেনি। এই ঘটনার সঙ্গে আমার প্রতিপক্ষরা জড়িত বলে সন্দেহ করছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
ওসি কৃপা সিন্ধু বালা বলেন, ঘটনার পর তাৎক্ষণিক আমরা মেয়রের বাড়ি সংলগ্ন এলাকায় পুলিশ মোতায়ন করেছি। মেয়রের পরিবার থেকে মামলা দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া কালকিনি উপজেলায়ও অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com