1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জে সেই শিক্ষক কারাগারে

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৩৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জে ছাত্রীদের অশ্লীল ভিডিও দেখানো ও যৌন হয়রানির অভিযোগে আটক শিক্ষক গিয়াস উদ্দিনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরে পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিক্ষা বিভাগ তাকে তার পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করেছে। সুনামগঞ্জ সদর উপজেলার মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা এটি।
ওই বিদ্যালয়ে অস্টম শ্রেণি পর্যন্ত পাঠদান হয়। মঙ্গলবার বিকেলে বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে মোবাইলফোনে ‘অশ্লীল’ ভিডিও দেখানো ও যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনকে ধরে পুলিশে দেন এলাকাবাসী। ক্ষুব্ধ এলাকাবাসী প্রথমে বিদ্যালয় ঘেরাও দিয়ে ওই শিক্ষককে মারধরের চেষ্টা করেন। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
সুনামগঞ্জ সদর থানা পুলিশ জানায়, এ ঘটনায় মঙ্গলবার রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে গিয়াস উদ্দিনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বুধবার তাকে আদালতে হাজির করা হলে আদালতের আদেশে কারাগারে পাঠানো হয়।
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জিল্লুর রহমান জানিয়েছেন, এ ঘটনায় মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এখন তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

google.com, pub-1669374237730295, DIRECT, f08c47fec0942fa0
এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com