1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন
Title :
করোনায় মৃত ব্যক্তির লাশ নিয়ে ভয়ের কিছু নেই জনস্বার্থে পুলিশের এসআই’র প্রচার- অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে জগন্নাথপুরে স্বেচ্ছায় এবার গন্ধবপুর গ্রাম লকডাউন নতুন র‌্যাব মহাপরিচালক সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনা:দেশেও আরো ৩জনের মৃত্যু, আক্রান্ত ৫৪ সুনামগঞ্জের দোয়ারাবাজারে একটি গ্রাম লকডাউন মৃত্যুপুরী যুক্তরাষ্ট্র, ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের মৃত্যু র‌্যাবের নতুন ডিজি সুনামগঞ্জের সন্তান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন র‌্যাব প্রধান হচ্ছেন সুনামগঞ্জের শাল্লার আব্দুল্লাহ আল মামুন করোনাভাইরাস যেন নতুন এক ওলাওঠা-মুক্তাদীর অাহমদ মুক্তা

জগন্নাথপুর পৌরসভার উপ নির্বাচনে প্রয়াত মেয়র পুত্র সেলিম স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন

  • Update Time : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬৬০ Time View

স্টাফ রিপোর্টার –

জগন্নাথপুর পৌরসভার প্রয়াত মেয়র উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুল মনাফ এর জ্যেষ্ট পুত্র আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত আবুল হোসাইন সেলিম স্বতন্ত্র নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে তিনি বিষয়টি নিশ্চিত করেন।
সেলিম জানান,আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। নিজেও ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলাম। আমার বাবা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ রাখতে আমৃত্যু কাজ করে গেছেন। উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করে চার বছর দায়িত্ব পালন করছেন। এর আগেও তিনি পৌর মেয়র হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করেন। আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে
দলীয় প্রার্থী বাছাই সভায় একজন প্রার্থী হিসেবে আমার নাম প্রস্তাব করা হয়। প্রত্যাশা ছিল তৃনমুলের তালিকায় আমরা নাম পাঠানো হবে। কিন্তু দুঃখের বিষয় দেশে না থেকে লন্ডন বসেও পৌর ও উপজেলা আওয়ামীলীগের পাঠানো তালিকায় কারো কারো নাম কেন্দ্রে পাঠানো হয়। অথচ আওয়ামীলীগ পরিবারের সন্তান ও সক্রিয় আওয়ামীলীগের রাজনীতি করেও তৃনমুলের তালিকায় আমি সহ অনেকের নাম স্হান পায়নি।
তিনি বলেন, আওয়ামীলীগ পরিবারের নেতাকর্মী ও জনগণের চাপে তাদের প্রত্যাশা পূরনে আমি স্বতন্ত্র প্রার্থী হওয়ায় সিদ্ধান্ত নিয়েছি। এজন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews