1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
করোনাভাইরাস জগন্নাথপুরের বাসিন্দা প্রবাসী আওয়ামীলীগ নেতার স্ত্রীর মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন

করোনাভাইরাস জগন্নাথপুরের বাসিন্দা প্রবাসী আওয়ামীলীগ নেতার স্ত্রীর মৃত্যু

  • Update Time : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৪১৩৬ Time View

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে (সদর হাসপাতাল) আইসোলেশনে থাকা এক নারীর মৃত্যু হয়েছে। তিনি সম্প্রতি যুক্তরাজ্য থেকে জগন্নাথপুরে ফেরেন। তার বাড়ি জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের সাতহাল গ্রামে।তিনি যুক্তরাজ্যের একটি ইউনিট আওয়ামীলীগের সভাপতির স্ত্রী।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে,তিনি সম্প্রতি দেশে আসেন।কিছু দিন থাকার পর তিনি আবার লন্ডন ফিরে যেতে চান।শারীরিক অবস্থা খারাপ থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আজ রোববার সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় তার মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ ভোররাত চারটার দিকে হাসপাতালে আইসোলেশনে থাকা অবস্থায় ৬১ বছর বয়সী ওই নারীর মৃত্যু হয়। প্রায় ১০ দিন ধরে জ্বর, সর্দি, কাশির সঙ্গে শ্বাসকষ্টে ভোগার পর ২০ মার্চ ওই নারী এই হাসপাতালে ভর্তি হন।

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনাভাইরাসে চিকিৎসার জন্য আইসোলেশন ইউনিট করা হয়েছে।

উপপরিচালক হিমাংশু লাল রায় জানান, ওই নারীর নমুনা সংগ্রহ করার জন্য আজ সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) প্রতিনিধিদের সিলেটে আসার কথা ছিল। কিন্তু এর আগেই তাঁর মৃত্যু হলো। এরপরও তাঁর নমুনা সংগ্রহ করা হবে।

করোনা ভাইরাসে বাংলাদেশে এখন পর্যন্ত ২৪ জন শনাক্ত হয়েছেন। এদের মধ্য দুজন মারা গেছে বলে আইইডিসিআরের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com