1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ০৭ জুন ২০২০, ১২:৩৮ অপরাহ্ন

জগন্নাথপুরে দুই প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে পাঠালেন ভ্রাম্যমান আদালত

  • Update Time : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ১১৫১ Time View

স্টাফ রির্পোটার::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের ছিলিমপুর আবাসিক এলাকায় দুই প্রবাসির হোম কোয়ারেল্টিনে রেখে ভ্রাম্যমান আদালত।

আজ মঙ্গলেবার বিকেলে নির্হাহী ম্যাজিষ্টেট জগন্নাথপুর উপেজেলা সহকারী কমিশনার ( ভূমি) ইয়াসির আরাফাতের নেতৃত্বে এবং একদল সেনা সদস্যের উপস্থিত ভ্রাম্যমান আদালত ওই দুই প্রবাসিকে হোম কোয়ারেন্টিনে পাঠান। এছাড়া জগন্নাথপুরর শিবগঞ্জ বাজারে মূল্য তালিকা না থাকায় এক ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনীর সুত্রে জানা যায়, চলতি মাসের ২৫ মার্চে যুক্তরাজ্য থেকে পৌরসভার ছিলিমপুর এলাকার সিরাজুল ইসলাম ও একই এলাকার জাহির উদ্দিন দেশে ফিরেন। এই খবর পেয়ে আজ নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগন্নাথপুর সহকারী কমিশনার ( ভূমি) ইয়াসির আরাফাতের নেতৃত্বে ও লেফটেন্যান্ট মেহেদীর নেতৃত্বে একপ্লাটুন সেনা সদস্য উপস্থিতিতে দুই প্রবাসির বাড়িতে যান। এসময় দ্ই প্রবাসিকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রাখেন।
পরে করোনাভাইরাস উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় জগন্নাথপুরের রাণীগঞ্জ ও শিবগঞ্জ বাজারে জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। প্রচারকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয় প্রয়োজনে বাহিরে থানা লোকজনের মধ্যে।
অভিযান পরিচালনার সময় শিবগঞ্জ বাজারে মূল্য তালিকা
দোকানে না সাটানোর দায়ে এক চাল ব্যবসায়ীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ধারা মোতাবেক দুই হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এ সময় লেফটেন্যান্ট মেহেদীর নেতৃত্বে একপ্লাটুন সেনা সদস্য উপস্থিত ছিলেন।

জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসির আরাফাত জানান, প্রাণঘাতী করোনা ভাইরোস প্রতিরোধে দুই প্রবাসিকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া জনসচেতনামলূক প্রচার কাজ আমরা অব্যাহত রয়েছ্। বাজার স্থিতিশীল রাখতে উপজেলা প্রশাশনের নিয়মিত তদারকি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com