1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ০৭ জুন ২০২০, ০৫:১৪ পূর্বাহ্ন

ভুয়া লন্ডনিকন্যা সেজে বিয়ে,অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার

  • Update Time : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৫৭১৩ Time View

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে ভুয়া লন্ডনি কন্যাসহ প্রতারক চক্রের সঙ্গে জড়িত তিন বোনকে গ্রেফতার করা করেছে।

আজ রোববার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেটের বিশ্বনাথ উপজেলার কোনারাই গ্রামের তৌহিদ উল্লা’র মেয়ে শিউলী বেগম, দিলসানা বেগম ও ইয়াছমিন বেগম।

থানার দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার লোহারগাঁও গ্রামের আশরাফুল রহমানের সঙ্গে পরিচয় হয় সিলেটের ওসমানীনগর থানার করমসী গ্রামের রহিম উল্লাহ’র। পরিচয়ের সূত্র ধরে গত ফেব্রুয়ারি মাসে আশরাফুলের সঙ্গে সিলেট নগরের উপশহর এলাকায় একটি বাসায় গিয়ে শিউলী বেগমকে দেখেন রহিম উল্লাহ। ওই সময় শিউলী বেগম তার গ্রামের বাডড়ি সিলেটের গোলাপগঞ্জ থানার জিলপাইয়ে বলে জানান এবং নিজেকে লণ্ডনী কন্যা হিসেবে পরিচয় দেন। ওই সময় শিউলী তার মামা, মামী, ফুপা, ফুপু আর বোনদের রহিম উল্লাহ’র সঙ্গে পরিচয় করিয়ে দেন।
একপর্যায়ে আশরাফুলকে প্রেমের ফাঁদে ফেলে তাকে বিয়ে করে লন্ডনে নিয়ে যাবেন বলে জানান শিউলী। এতে আশরাফুল রাজি হন। গত ১০ ফেব্রুয়ারি সিলেটের একটি হোটেলে নগদ ৫ লাখ টাকার কাবিন ও ৭ ভরি স্বর্ণালঙ্কার দিয়ে শিউলীকে বিয়ে করে গ্রামের বাড়িতে নিয়ে যান আশরাফুল। বিয়ের কয়েকদিন যেতে না যেতেই শিউলী শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ঝগড়া করে তার বাবার বাড়ি চলে যান।
কয়েকদিন পর শিউলী আশরাফুলকে মুঠোফোনে জানান তিনি লন্ডনে চলে যাচ্ছেন এবং তাদের সম্পর্ক এখানেই শেষ। এ ঘটনার কিছুদিন পর আশরাফুল রহমান জানতে পারেন শিউলী বেগম লন্ডনে নেওয়ার কথা বলে সম্প্রতি জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নের পাইকপাড়া গ্রামের কামরুল ইসলামকে বিয়ে করেছেন। এ খবর পেয়ে আশরাফুল গত শুক্রবার (৩ এপ্রিল) রাতে কামরুল ইসলাম ও তার পরিবারের লোকজনকে জানান, শিউলী লন্ডনি পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যম বিয়ের ফাঁদে ফেলে আশরাফুলের অর্থ হাতিয়ে নিয়েছেন। এরপর আশরাফুল জগন্নাথপুর থানায় অভিযোগ দিলে পুলিশ গতকাল শনিবার (৪ এপ্রিল) রাতে কামরুল ইসলামের বাড়ি থেকে ভুয়া লন্ডনি কন্যা শিউলী বেগমসহ তার দুই বোনকে গ্রেফতার করে।

মামলার বাদী আশরাফুল রহমান বলেন, আমাকে ফাঁসিয়ে বিয়ের কাবিনের মাধ্যমে নগদ ৫ লাখ টাকা ও সাত ভরি সোনা নিয়ে কৌশলে পালিয়ে যায় শিউলী বেগম। আমি জানতে পারি আমার মতো আরেকটি ছেলেকে প্রলোভন দেখিয়ে বিয়ের নামে প্রতারিত করা হয়েছে। বিষয়টি থানায় লিখিতভাবে জানাই।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ভুয়া লন্ডনি কন্যাসহ গ্রেফতারকৃত তিনজনকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com