1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৩ জুন ২০২০, ০৯:৫৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে অসহায়দের পাশে ঈদ উপহার নিয়ে আর.এফ.আর চ্যারিটি ইউ-কে

  • Update Time : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১৯৩ Time View

স্টাফ রিপোর্টার:
করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে ঈদের আনন্দ বিনিয়ে নিতে পাশে দাঁড়াল আর.এফ.আর চ্যারিটি ইউ-কে নামে একটি সংগঠন।
গতকাল শুক্রবার বিকেলে ‘সমাজে সুবিধা বঞ্চিতদের জন্য ঈদ উপহার’ ব্যানারে জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নে দুইশতাধিক পরিবারের মধ্যে চ্যারিটির অর্থায়নে এবং লন্ডনপ্রবাসী রুহেল মিয়া, ফয়ছর আহমদ ও শাহ রাসেলের উদ্যোগে করোনাদুর্গত মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী হিসেবে প্রতি পরিবারের মধ্যে দুই কেজি চিনি, দুই লিটার সোয়াবিন তেল, দুই কেজি ময়দা, ৫০০ গ্রাম দুধ ও দুই প্যাক করে সেমাই বিতরণ করা হয়েছে।

পাটলী ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে এই ত্রাণ বিতরণী কার্যক্রম অনুষ্ঠিত হয়।
বিতরণকালে উপস্থিত ছিলেন পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, ইউপি সদস্য জসিম উদ্দিন ফারুক, ইউপি সদস্য ছুরুক মিয়া, ইউনিয়ন পরিষদ বাজার কমিটির সভাপতি আখলাক উদ্দিন আহমদ, পাটলী যুব সংঘের সভাপতি সুমেল শাহ, পাটলী যুব সংঘের সাধারণ সম্পাদক আবু সাইদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মুক্তাদির হোসেন, ছানু মিয়া, সানরাইজ ক্রিকেট-ক্লাবের সভাপতি আবির আহমদ, মিনাজপুর সুলেমানপুর ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক এস,এম আকবর আলী, ২নং পাটলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ শাহরিয়ান আহমেদ,পাটলী ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ইমন মিয়া, সমাজকর্মী সামাদ উদ্দিন, রুকন উদ্দিন, নাদিম শাহ,মজনু মিয়া প্রমুখ

সহায়তা নিতে আসা পাটলী মিনহাজপুর গ্রামের দরিদ্র দিনমজুর নেছার আলী জানান, করোনার কারণে কর্মহীন হয়ে পড়েছি। মানুষের সাহায্য সহযোগিতায় কোনোভাবে কষ্টে জীবন সংসার চলছিল। করোনারকালে ঈদে উপলক্ষে আজকে যে সহায়তা পেয়েছি তাতে আমি আনন্দিত। যারা আমাদেরকে সহতায় করেছেন আল্লাহপাক তাদের মঙ্গল করুন।

স্থানীয় পাটলী ইউনিয়ন পরিষদের সিরাজুল হক জানান,করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় অসহায় এবং দরিদ্র পাশে দাঁড়ানোর জন্য আর.এফ.আর চ্যারিটি ইউকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com