1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মসজিদের ইমাম নিয়ে সংঘর্ষে আহত ২০ আটক ১৭ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরে মসজিদের ইমাম নিয়ে সংঘর্ষে আহত ২০ আটক ১৭

  • Update Time : সোমবার, ২৫ মে, ২০২০
  • ২৪৯৬ Time View

স্টাফ রিপোর্টার -সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর দক্ষিণ পাড়া জামে মসজিদের ইমাম কে কেন্দ্র করে গ্রামের দুপক্ষের মধ্যে সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত দুই জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় পুলিশ উভয়পক্ষের ১৭ জনকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায় আজ সোমবার সকালে ঈদের জামাত শেষে কুবাজপুর দক্ষিণ পাড়া জামে মসজিদের ইমাম নাজমুল ইসলাম কে মসজিদে রাখা না রাখা নিয়ে গ্রামের আরাফাত মিয়া ও সুহেল মিয়ার মধ্যে কথা-কাটাকাটি হয়। আরাফাত মিয়া ইমাম নাজমুল ইসলাম কে মসজিদে রাখার পক্ষে অবস্থান নেন এবং সুহেল মিয়া ইমাম কে মসজিদে না রাখার পক্ষে অবস্থান নেন। পরে দুপক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়েন। ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হন।তাদের মধ্যে নুরুল আমীন (৫৫) ও দিলোয়ার হোসেন (৪০)কে সিলেট এম এ আজ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপরাপর আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এঘটনায় পুলিশ ঘটনাস্হল থেকে ১৭ জনকে আটক করেছেন।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,মসজিদের ইমাম কে কেন্দ্র করে গ্রামের দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আরাফাত মিয়ার পক্ষের ১০ জন ও সুহেল মিয়ার পক্ষের ৭ জনকে আটক করা হয়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com