1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ‘রেড জোন এলাকায় যানবাহন চলবে না - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরের ‘রেড জোন এলাকায় যানবাহন চলবে না

  • Update Time : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৭০৩ Time View

স্টাফ রিপোর্টার;;
করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায়
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভা ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন কে রেড জোন ঘোষনা করা হয়েছে। যার প্রেক্ষিতে রেড জোন এলাকায় কাল মঙ্গলবার (১৪ জুন) জরুরী পরিবহণ ছাড়া অন্যসব ধরণের যানবাহন চলাচল বন্ধ থাকবে। এছাড়া ওই দিন সকাল ১০ থেকে বিকেল ৪টা পর্যন্ত ঔষধের দোকান ও নিত্যপণ্যের দোকানপাট খোলা থাকবে। বিকেল ৪টার পর থেকে শুধু ঔষধের দোকান ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে।
এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর উপজেলা। নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে যাওয়াতে সরকারী সিন্ধান্তে রেড জোন ঘোষনা করা হয়েছে। সরকারী নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনিক তদারকির পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনী মাঠে থাকবে।
অযথা বাহিরে ঘোরাঘুরি না করে ঘরে নিরাপদে থাকার জন্য তিনি সবাইকে আহবান জানান।

জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,
জগন্নাথপুরে মোট করোনায় আক্রান্ত ৪৯ জন। এরমধ্যে ৮ জন সুস্থ হয়েছেন। পৌরসভায় মোট আক্রান্ত ২৮ জন এবং সৈয়দপুর এলাকায় ৯ জন আক্রান্ত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com