1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বড় মানুষ হতে হলে বিসিএস হতে হবে তা-ও নয়, মানুষ হিসেবে বড় হতে হবে-ড. মোহাম্মদ সাদিক অন্ধের মতো প্রকল্প বাস্তবায়ন নয়: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী কারাগারে জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর জগন্নাথপুর্ তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেফতার টিকিটের দাবিতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় ‘বাস্তবসম্মত রোডম্যাপ’ তৈরির আহ্বান প্রধানমন্ত্রীর জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি যুবক গ্রেফতার জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে চেক ডিজঅনার মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

সুদের টাকার চাপ সইতে না পেরে স্বেচ্ছাসেবক লীগ নেতার আত্মহত্যা

  • Update Time : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নাটোরের শহরের ঘোড়াগাছার বাসিন্দা মুদি ব্যবসায়ী ও ৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ আহম্মেদ বুলবুল (৪৬) আত্মহত্যা করেছেন। রবিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। সে শহরতলীর ঘোড়াগাছা দক্ষিণ এলাকার মৃত খন্দকার লতিফ মিয়ার ছেলে।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, শহরতলীর ঘোড়াগাছা গ্রামের হোসেন আলীর স্ত্রী কুখ্যাত সুদ কারবারি মর্জিনা বেগমের কাছ থেকে ২০ হাজার টাকা সুদে নেন। সুদসহ প্রায় তিন লাখ টাকা পরিশোধ করেন। তারপরও এক লাখ টাকা দাবি করে তাকে অত্যাচার চালিয়ে আসছিল।

শনিবার রাত ১০টার দিকে সুদ ব্যবসায়ী মর্জিনা লোকজন দিয়ে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপরে উলঙ্গ করে মারপিট করে দুটি ফাঁকা চেকে স্বাক্ষর নেন। মূলত সুদের টাকার চাপ সইতে না পেরে শহরের ঘোড়াগাছা আমহাটি এলাকার মুদি ব্যবসায়ী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজ আহম্মেদ রুবেল রবিবার ভোরে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মত্যার চেষ্টা করেন।
এ সময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়। সেখানে ময়নাতদন্ত শেষে স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ নাটোর এনে গাড়ীখানা গোরস্থানে দাফন করা হয়।

এ সময় নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আহম্মেদ সেলিম স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজ আহম্মেদ বুলবুলের আত্মহত্যার প্ররোচনাকারী সুদ ব্যবসায়ী মর্জিনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানান স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা।

স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজ আহম্মেদ বুলবুলের ভাগিনা সোহাগ জানান, মামা মৃত্যুর পূর্বে ব্যক্তিগত ডায়েরিতে তিনি সুদ ব্যবসায়ী মর্জিনা বেগমের অত্যাচার নির্যাতনের কথা লিখে গেছেন।
এ ব্যাপারে সুদ কারবারি মর্জিনার নম্বরে একাধিক কল দিয়েই তাকে পাওয়া যায়নি।

নাটোর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন বলেন, এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

google.com, pub-1669374237730295, DIRECT, f08c47fec0942fa0
এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com