1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:২৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে কোমল পানীয়তে নেশাদ্রব্য মিশিয়ে ধর্ষণচেষ্টা, ভাসুরপুত্র গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৯৬৮ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে কোমল পানীয়র সঙ্গে নেশাজাতীয় দ্রব্যে মিশিয়ে পরিবারের লোকজনকে পান করিয়ে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেছে শাহিন আহমদ (২৮) ওরফে সুনু মিয়া নামে এক যুবক। এ অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার জেলহাজতে পাঠিয়েছে। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার মিরপুর ইউনিয়নের গড়গড়িয়া (শরিফপুর আইজলা) গ্রামের মৃত আব্দুর রবের ছেলে।

মামলার সূত্রে জানা যায়, উপজেলার মিরপুরের শরিফপুর আইজলাবাড়ীর এলাকার জনৈক গৃহবধূ বাড়িতে বোরো জমিনে কাজ করার জন্য তার ছোট বোনের স্বামী সুনামগঞ্জ সদরের মনপুর গ্রামের মৃত শফর আলী ছেলে জালাল মিয়া (৩০) কয়েকদিন আগে ওই নারীর বাড়িতে আসেন। গত ১০ অক্টোবর রাত ৮টার দিকে জালাল মিয়া এবং গৃহবধূর ভাসুরের ছেলে শাহিন আহমদ একটি কোমল পানীয় নিয়ে আসলে গৃহবধূর স্বামী ও তার আট বছরের ছেলে তা পান করে বসতঘরের অন্য একটি কক্ষে কিছুক্ষণ পর ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে শাহিন ও জালাল ওই গৃহবধুর শয়নকক্ষে প্রবেশ করে ওই নারীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে শাহিন ও জালাল পালিয়ে যায়। এ ঘটনায় ওই নারী গত সোমবার জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগপত্রে গৃহবধূ উল্লেখ করেছেন, ওই রাতে তার স্বামী ও সন্তান কোমল পানীয় পান করলেও তিনি করেননি। ওই পানীয়তে নেশাজাতীয় দ্রব্য মেশানো হয়েছিল।

জগন্নাথপুর থানার এএসআই মুক্তার আলী বলেন, ওই নারীর লিখিত অভিযোগের শাহিন আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে ধরার চেষ্টা চলছে। এ ব্যাপারে নারী বাদী হয়ে মামলা করেছেন।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com