1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন

পীর মিছবাহ এমপির বক্তব্যর প্রতিবাদ জানালেন এপিএস হাসনাত

  • Update Time : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১৬৯০ Time View

স্টাফ রিপোর্টার –
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ( পীর মিছবাহ এমপির)  ফেসবুকের একটি স্ট্যাটার্স নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে চলছে জোর আলোচনা সমালোচনা। সংসদ সদস্য পীর মিছবাহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন দাবি করে এর প্রতিবাদ জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন। নিজের ফেসবুক আইডিতে হাসনাত হোসেন যে প্রতিবাদ ছাপিয়েছেন তা হুবহু তুলে ধরা হলো।
সম্মানিত সুনামগঞ্জ জেলাবাসী আমরা লক্ষ করেছি জাতীয় পার্টি মনোনীত সুনামগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ ভাই ও উনার সহোদর সাংবাদিক পীর হাবিবুর রহমান ভাই উনাদের ভেরিফাইড ফেইসবুক আইডিতে লিখেছেন সুনামগঞ্জ জেলা বিআরটিএ অফিস দক্ষিণে সুনামগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে। এটা সম্পূর্ণ ভূল কথা। এইরকম আরো অনেক ভূল কথা লিখে বিভ্রান্তি ছড়াচ্ছেন। সুনামগঞ্জ জেলা বিআরটিএর কার্যক্রম বর্তমান অফিস জেলাতেই থাকবে এবং জেলার অন্যান্য অফিস জেলাতেই থাকবে। নতুন যে অফিস হচ্ছে সেটা হচ্ছে আঞ্চলিক ট্রেনিং সেন্টার। সেটা জেলাওয়ারী বাংলাদেশের সব জায়গায় হচ্ছে না। সুতরাং মাননীয় সংসদ সদস্য,উনার ভাই সহ আরো অনেকে যারা এই গুলা জেনেও এই রকম মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছেন আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি এসব বন্ধ করুন না হলে সুনামগঞ্জবাসী আপনাদের ক্ষমা করবে না।

বি.দ্র.-সিলেট সুনামগঞ্জ হাইওয়ে ধরে পুরো জেলাবাসীকে প্রতিনিয়ত যাতায়াত করতে হয়। সুতরাং এটাই জেলাবাসীর সবচেয়ে সুবিধার জায়গা। আমাদের মাথায় রাখতে সুনামগঞ্জ জেলা ১১ টি উপজেলা নিয়ে গঠিত। সুনামগঞ্জ জেলার মানচিত্র দেখলেই লক্ষ করবেন এটি সুনামগঞ্জ জেলার মধ্যবর্তী স্থান এবং সুনামগঞ্জ শহরের প্রবেশদ্বার। প্রান্তিক শহর সুনামগঞ্জের গুরুত্ব বাড়ানোর জন্য সুনামগঞ্জ-নেত্রকোনা হয়ে ঢাকা সড়ক নির্মাণ করা হচ্ছে যাতে সিলেট থেকে সুনামগঞ্জ শহর হয়ে কম সময়ে ঢাকায় যাওয়া যায় এবং সুনামগঞ্জ ট্রানজিট শহর হিসেবে এর গুরুত্ব অনেক বাড়বে। মাননীয় পরিকল্পনা মন্ত্রী মহোদয়ের প্রচেষ্টায় যেসব বিশেষ উন্নয়ন বাস্তবায়ন হচ্ছে জেলাবাসীর জন্য, সেগুলা জেলাবাসীর সুবিধার জায়গাতেই (সুনামগঞ্জ সদরের কাছাকাছি সিলেট সুনামগঞ্জ হাইওয়ে রাস্তার উভয় পাশ) বাস্তবায়ন চলমান থাকবে সেটাই মাননীয় পরিকল্পনা মন্ত্রী মহোদয়ের কাছে জেলাবাসীর আশা।

 

উল্লেখ্য সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ নিজের ফেসবুক আইডিতে সুনামগঞ্জেট বিআরটি অফিস সুনামগঞ্জ জেলা থেকে শান্তিগঞ্জে নিয়ে আসা হচ্ছে বলে একটি স্ট্যাটার্স দিলে এ নিয়ে বির্তকের সৃষ্টি হয়। যার প্রেক্ষিতে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন এর প্রতিবাদ জানিয়েছেন।

 

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com