1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর পৌর নির্বাচনে তিনটি কেন্দ্রে ইভিএম জটিলতায় ভোটাররা ভোট দিতে পারেনি বলে অভিযোগ আওয়ামী লীগ প্রার্থীর জগন্নাথপুরে স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান বিজয়ী ১ নং ওয়ার্ড থেকে কাউন্সিল নির্বাচিত হয়েছেন শাহীন মিয়া ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সুহেল মিয়া ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ছমির উদ্দিন ৩ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আলাল মিয়া ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন কামাল হোসেন ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন কৃষ্ণ চন্দ্র ৫ নং ওয়ার্ডে বিপুল ভোটে আবারো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সফিকুল হক ৮নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম

যুক্তরাজ্যে নতুন লকডাউন জারি

  • Update Time : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৭৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

করোনারভাইরাসের নতুন ধরনের সংক্রমণ ঠেকাতে যুক্তরাজ্যে নতুন করে লকডাউন জারি করেছে দেশটির সরকার।

আজ মঙ্গলবার ইংল্যান্ডের প্রধানমন্ত্রী বরিস জনসন এ লকডাউনের ঘোষণা দেন। এ লকডাউন মধ্য ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। খবর বিবিসির

লকডাউন চলাকালে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান বরিস জনসন।

প্রধানমন্ত্রী বরিস জনসন বলেন, মঙ্গলবার থেকে সব ধরনের স্কুল এবং কলেজ বেশিরভাগ শিক্ষার্থীর জন্যই বন্ধ থাকবে এবং ঘরে বসে শিক্ষার বিষয়টি আবার চালু হচ্ছে।

করোনাভাইরাস শনাক্ত এবং রোগীর সংখ্যা দুটোই যখন বাড়ছে তখন বরিস জনসন সতর্ক করে বলেছেন, আসছে কয়েক সপ্তাহ এ পর্যন্ত কঠিনতম সময় হতে পারে।

তিনি বলেন, টিকা দেয়ার ক্ষেত্রে সর্বোচ্চ গুরুত্বের তালিকায় থাকা চারটি গ্রুপকে অগ্রাধিকার ভিত্তিতে টিকা দেয়া হবে আগামী মাসের মাঝামাঝিতে।

কেয়ার হোমে থাকা সব বাসিন্দা এবং তাদের পরিচর্যার কাজ করা কর্মীরা, ৭০ বছর কিংবা তার চেয়ে বেশি বয়সী, সম্মুখ সারিতে থাকা সব স্বাস্থ্যকর্মী এবং সমাজসেবা কর্মী এবং যারা স্বাস্থ্যগত কারণে প্রচণ্ড ঝুঁকিতে রয়েছেন তাদেরকে মধ্য ফেব্রুয়ারি নাগাদ এক ডোজ করে টিকা দেয়া হবে।

এর আগে স্কটল্যান্ড বাড়িতে থাকার নির্দেশনা জারি করে এবং ওয়েলস আগামী ১৮ই জানুয়ারি পর্যন্ত সব স্কুল ও কলেজ বন্ধ ঘোষণা করে। নর্দান আয়ারল্যান্ডেও স্কুলগুলোতে অনলাইন ক্লাস বাড়ানো হয়েছে।

সুত্র-সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com