1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভোটারের দুয়ারে দুয়ারে প্রার্থী-সমর্থকরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

ভোটারের দুয়ারে দুয়ারে প্রার্থী-সমর্থকরা

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৪০৩ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুর পৌরসভা নির্বাচনের আর মাত্র দুইদিন বাকি। আগামি ১৬ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে প্রার্থী ও সমর্থকরা ভোটারের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট প্রার্থনা চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোটের পাশাপাশি দোয়া আর সার্বিক সহযোগিতা চেয়ে প্রচারে কাজে ব্যস্ত সময় কাঁটছে তাদের। প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলছে নির্বাচনী প্রচারনা। মিছিল, সভা, আর ব্যাপক গণসংযোগে মুখরিত জনপদ।
জানা যায়, নির্বাচনে মেয়র পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দি¦তা করছেন। তাঁরা হলেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া (নৌকা), বিএনপির মনোনীত প্রার্থী পৌর বিএনপির সাধারণ সম্পাদক হারুনুজ্জামান হারুন (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আক্তারুজ্জামান আক্তার (চামচ), যুক্তরাজ্য প্রবাসী আমজাদ আলী শফিক (মোবাইলফোন) ও স্বতন্ত্র প্রার্থী বিঞ্চু রায় (জগ)। এছাড়া ৩৯জন কাউন্সিলর ও ৯জন নারী কাউন্সিল প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা রয়েছেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমান বলেন, নির্বাচনকে ঘীরে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। একটি অবাধ সুষ্ঠু, নিরপক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে আমরা কাজ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com