1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জনগণকে টিকা নিতে উদ্বুদ্ধ করতে সারাদেশে ক্যাম্পেইন চালাবে আ.লীগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

জনগণকে টিকা নিতে উদ্বুদ্ধ করতে সারাদেশে ক্যাম্পেইন চালাবে আ.লীগ

  • Update Time : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ২৮৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আগামী ৭ আগস্ট থেকে এক সপ্তাহের মধ্যে অন্তত এক কোটি মানুষকে টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ গণটিকা কার্যক্রম বাস্তবায়নে সারাদেশের প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা টিকাগ্রহণ করবেন। পাশাপাশি সবাইকে টিকাগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইন চালাবেন তাঁরা।
বুধবার (৪ আগস্ট) আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্যদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং এর অঙ্গসংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

 

২৩ বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে এ সভায় অনুষ্ঠিত হয়। টিকাগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইন সফল ও শোকাবহ আগস্টে দলীয় কর্মসূচি সমন্বয় করতে এ সভার আয়োজন করা হয়। সভা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের এসব তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, করোনা মহামারির এই সময়ে সরকার একনিষ্ঠভাবে কাজ করছে। সবার জন্য টিকা নিশ্চিত করা হচ্ছে। ৭ থেকে ১৪ আগস্ট সারাদেশে গণটিকা দেয়া হবে। কার্যক্রম সচল রাখতে টিকা গ্রহণের বিকল্প নেই। এজন্য প্রয়োজনীয় সংখ্যক টিকা সংগ্রহ করছে সরকার। সুত্র কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com