1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেয়ার ফেইস জগন্নাথপুর এর কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

ফেয়ার ফেইস জগন্নাথপুর এর কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

  • Update Time : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৪০৪ Time View

স্টাফ রিপোর্টার- সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার ফেইস জগন্নাথপুর এর কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী আজ শুক্রবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সভাপতি সাইফুর রহমান মিনহাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়।এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল হোসেন।

এসময় সংগঠনের পূর্ণাঙ্গ গঠনতন্ত্র উপস্থাপন করেন সংগঠনের স্থায়ী কমিটির মহাসচিব এম. শামীম আহমেদ এবং উক্ত সভায় তা অনুমোদিত হয়।

বক্তারা বলেন, জগন্নাথপুর উপজেলাকে একটি সুখি সমৃদ্ধ উপজেলা ও আর্থ-মানবিক উন্নয়নে ফেয়ার ফেইস জগন্নাথপুর গঠনমূলক অবদান রাখার কর্মপরিকল্পনা তৈরি বাস্তবায়ন করতে সকলের সমন্বিত প্রয়াস প্রয়োজন; সংগঠনের সহ-সভাপতি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থী শামছিয়া বেগম বলেন; একটি সংগঠনের প্রাণ হচ্ছে তার দক্ষ সদস্যগণ, ফেয়ার ফেইস জগন্নাথপুরে এমন কিছু তরুণ, দক্ষ ও শিক্ষিত সদস্যদের সমন্বয় আছে যাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় ফেয়ার ফেইস তার লক্ষ্য অর্জনে সচেষ্ট হবে।
অতিথি সদস্য হিসেবে বক্তব্য রাখেন; ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জুনায়েদ আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আমীর হোসেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইমরান হোসেন সাংগঠনিক সম্পাদক আলী আকবর,খোকন তালুকদার,ছাএকল্যান সম্পাদক আফাজ্জুল,সমাজ কল্যান সম্পাদক মোস্তাক উদ্দিন,রিমন,তথ্য পযুক্তি সম্পাদক মিজা তোফায়েলপ্রমুখ। এসময় সংগঠনের সদস্য, কার্যনির্বাহী পরিষদের দায়িত্বশীল ও শুভাকাঙ্ক্ষীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com