1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে আড়াই ঘন্টার ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

  • Update Time : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৩১৮ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুরে আড়াই ঘন্টার ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। গত রবিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। সোমবার বাদ যোহর তাদের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মৃত ব্যক্তিদের স্বজন ও এলাকাবাসি জানান, উপজেলার সৈয়দপুর—শাহারপাড়া ইউনিয়নের আটঘর নোয়াগাঁও গ্রামের মৃত. ইন্তাজ উল্লার ছেলে আতিক উল্লাহ (৫০) অনেকদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। গত শনিবার দুপুর তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার রাত সাড়ে ১১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।
এদিকে ওই রাতে আতিক উল্লার বড় ভাই আব্দুল মুতি (৭৫) ছোট ভাইয়ের মৃত্যুর শোকে রাত ২টার দিকে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন।
সোমবার গ্রামের স্থানীয় মসজিদে প্রথমে বেলা দুইটার দিকে আব্দুল মুতি’র নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে ১০ মিনিট বাদে আতিক উল্লার পৃথকভাবে জানাজা শেষে দু’ভাইকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মৃতদের স্বজন ছুরুক মিয়া জানান, আতিক উল্লাহ’র ফুসফুসের জটিলতায় ভুগছিলেন। অপরদিকে তাঁর বড়ভাই আব্দুল মুতি শ্বাসকষ্টে ভুগছিলেন। তাঁরা তিন ভাই ছিলেন। তিনজনই মারা গেছেন। একই রাতে দুইভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য শামছুদ্দিন কামালী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: