1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিল ফেয়ার ফেইস - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিল ফেয়ার ফেইস

  • Update Time : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩৯৯ Time View

স্টাফ রিপোর্টার-
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ভিত্তিক সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘ফেয়ার ফেইস জগন্নাথপুর’ এর পক্ষ থেকে হাওর অঞ্চলের পানিবন্দি দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার উপজেলার নিম্নাঞ্চল ভুরাখালী, খালিক নগর, ইসলামপুর, আলখানাপার, নয়া হাটি, দাস-নোয়াগাঁও সহ হাওর অঞ্চলের বিচ্ছিন্ন গুলোর প্রায় দেড় শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্যবৃন্দ।

‘ফেয়ার ফেইস জগন্নাথপুর’ এর সভাপতি সাইফুর রহমান মিনহাজ ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জানান, সামাজিক এ সংগঠনের আজীবন দাতা সদস্যদের অর্থায়নে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়। এছাড়া সংগঠনের সদস্যরাও এই কর্মসূচিতে আর্থিক যোগান দিয়েছেন।

সংগঠনের মহাসচিব এম. শামীম আহমেদ বলেন জগন্নাথপুর উপজেলার মানুষের জীবনমানের উন্নয়ন ও আর্থ মানবিক সেবা ও সহযোগিতা নিয়ে আমরা ফেয়ার ফেইস জগন্নাথপুর পরিবার সবসময়ই মানুষের পাশে থাকতে চাই। সামাজিক কল্যাণের মাধ্যমেই সামগ্রিক উন্নয়ন সম্ভব বলে আমরা বিশ্বাস করি।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রিংকু চন্দ,মিল্টন ধর, কামরুজ্জামান কামরুল, মুজাদ্দিদে আলফে সানি, রাহিম, নাহিদ, ওমর, মারুফ, কয়েছ।
সংগটনের সদস্যরা এই কর্মসূচিতে সহযোগিতা করার জন্য দাতা সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com