1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
জগন্নাথপুরে দুই নারী সহকারী শিক্ষকের অভিযোগে প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে দুই নারী সহকারী শিক্ষকের অভিযোগে প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

  • Update Time : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২৭৫১ Time View

নিজস্ব প্রতিবেদক- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী দুই শিক্ষকের অভিযোগের প্রেক্ষিতে একজন প্রধান শিক্ষক( চ,দা) কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার বিকেলে সুনামগঞ্জের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুর রহিম সাময়িক বরখাস্তের আদেশ দেন।
জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় সূত্র জানায়,উপজেলার পশ্চিম সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিরিন আফরিন ও সহকারী শিক্ষক পপি চন্দ গত ৮ জুন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বরাবরে প্রধান শিক্ষক( চলতি দায়িত্ব) মুর্শেদুর রহমানের বিরুদ্ধে অনৈতিক অশুভ আচরণের অভিযোগ এনে লিখিত অভিযোগ করেন। যার প্রেক্ষিতে ৯ জুন সরেজমিনে তদন্ত করে গত ১২ জুন প্রধান শিক্ষক (চ,দা) মুর্শেদুর রহমানের বিরুদ্ধে ব্যবস্হা গ্রহণের জন্য জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিকট সুপারিশ করেন। যার প্রেক্ষিতে রোববার প্রধান শিক্ষক মুর্শেদুর রহমান কে সাময়িক বরখাস্ত করা হয় ।
সাময়িক বরখাস্ত হওয়া পশ্চিম সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুর্শেদুর রহমান সোমবার জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম কে বলেন, বিদ্যালয়ের দুই জন নারী সহকারী শিক্ষক কে গত ৬ জুন সময়মতো বিদ্যালয়ে না আসায় শোকজ করেছিলাম।এতে ক্ষুব্ধ হয়ে তাঁরা আমার বিরুদ্ধে ৮ জুন মিথ্যা অভিযোগ এনে লিখিত অভিযোগ দেয়। তিনি বলেন,আমি সড়ষন্ত্রের শিকার। নারী শিক্ষক কে সময়মতো বিদ্যালয়ে আসার কথ কথা বলায় শাস্তি পেলাম।এর চেয়ে দুঃখ আর কি হতে পারে?
জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম কে বলেন, দুই নারী সহকারী শিক্ষকের অভিযোগের প্রেক্ষিতে প্রধান শিক্ষক মুর্শেদুর রহমান কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এবং বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: