1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
লাল ক্রস মুছে দিলেন ডিসি হুমায়ুন কবির - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন

লাল ক্রস মুছে দিলেন ডিসি হুমায়ুন কবির

  • Update Time : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৭ Time View

সাতক্ষীরা প্রতিনিধি –
ভেঙে ফেলার উদ্দেশ্যে লাল রঙের ক্রস চিহ্ন এঁকে দেওয়া হয়েছিল বাংলাদেশ নারী ফুটবল দলের ডিফেন্ডার মাসুরার বাড়িতে। তবে সড়ক ও জনপথ বিভাগের দেওয়া সেই ক্রসচিহ্ন মুছে দিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বিনেরপোতা এলাকায় ফুল ও মিষ্টি নিয়ে মাসুরার বাড়িতে যান তিনি। এসময় শুভেচ্ছা জানান মাসুরার পরিবারকে, খোঁজখবর নেন তাদের। এসময় জেলা প্রশাসক বলেন, মাসুরার বাড়িটি সড়ক ও জনপদ বিভাগ ভাঙবে না। যতদিন পরিবারটির স্থায়ী বসবাসের ব্যবস্থা করা না যায় ততদিন ঘরটি ভাঙা যাবে না। সড়ক ও জনপথ বিভাগকে এই নির্দেশনা দেওয়া হয়েছে।

মাসুরার বাবা রজব আলী, মা ফাতেমা বেগম ও দুই বোন সুমাইয়া ও সুরাইয়া পারভীনের সঙ্গে কথা বলেন জেলা প্রশাসক। এসময় জেলা প্রশাসককে তারা জানান, ২০২০ সালে শহরের বিনেরপোতা এলাকায় সড়কের পাশে তাদের আট শতক সরকারি জমি বন্দোবস্ত দেয় জেলা প্রশাসন। সেখানে একটি ঘর বানিয়ে থাকছেন তারা।

তবে মাস দুয়েক আগে সওজ তাদের ঘরটি ভেঙে ফেলার সিদ্ধান্ত নেয়। এজন্য তারা লাল রঙে ক্রসচিহ্ন এঁকে দিয়ে গিয়েছিল তাদের বাড়িতে। সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির লাল দাগের ক্রস মুছে দেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: