1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
উপকূলে অভিবাসীবাহী নৌকা ডুবে ৩৪ জন নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

উপকূলে অভিবাসীবাহী নৌকা ডুবে ৩৪ জন নিহত

  • Update Time : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

লেবানন থেকে অভিবাসী ও শরণার্থী বহনকারী একটি নৌকা সিরিয়ার উপকূলে ডুবে গেছে। এতে ৩৪ জন নিহত হয়েছেন। সিরিয়া সরকারের বরাত দিয়ে আজ শুক্রবার এ তথ্য জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল

বৃহস্পতিবার সিরিয়ার স্বাস্থ্যমন্ত্রী এক বিবৃতিতে জানিয়েছেন, এ ঘটনায় জীবিত উদ্ধার করা ২০ জনকে টার্টোসের বাসেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বেঁচে যাওয়াদের উদ্ধৃত করে সিরিয়ার পরিবহন মন্ত্রণালয় জানিয়েছে, লেবাননের উত্তর মিনিয়েহ অঞ্চল থেকে নৌকাটি গত মঙ্গলবার ছেড়ে যায়। এতে বিভিন্ন দেশের ১২০ থেকে ১৫০ জন মানুষ ছিলেন।
উত্তাল সমুদ্র ও প্রবল বাতাসের কারণে প্রতিকূল পরিবেশে উদ্ধার অভিযান চলছে বলে জানিয়েছেন বন্দর মহাপরিচালক সামের কুব্রুসলি।
সম্প্রতি লেবাননে হাজার হাজার মানুষ চাকরি হারিয়েছেন। লেবাননের পাউন্ডের মূল্য কমেছে ৯০ শতাংশেরও বেশি। হাজার হাজার পরিবার ক্রয় ক্ষমতা হারিয়ে চরম দারিদ্র্যের মধ্যে বসবাস করছে। হাজার হাজার লেবানিজ, সিরিয়ান ও ফিলিস্তিনি গত কয়েক মাস ধরে ইউরোপে আরও ভালো সুযোগের সন্ধানে নৌকায় করে লেবানন ছেড়েছেন। সংকট-বিধ্বস্ত লেবানন থেকে সমুদ্রপথে ইউরোপে পালিয়ে যাওয়ার চেষ্টা ক্রমেই বাড়ছে। অবৈধ এই যাত্রাপথে এটিই সবচেয়ে বড় দুর্ঘটনা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com