1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় ৪০ পূজামন্ডপে দুর্গাপূজা শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:১৮ অপরাহ্ন

জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় ৪০ পূজামন্ডপে দুর্গাপূজা শুরু

  • Update Time : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ২৪৬ Time View
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা  শনিবার ষষ্ঠী পূজার মধ্যে দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য
শুরু হয়েছে । মন্ডপে মন্ডপে প্রতিমা স্হাপন করে আলোকসজ্জা ও সৌন্দর্য বর্ধনের  কাজ শেষ হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে প্রতিমা ও মন্ডপের নিরাপত্তা নিশ্চিতে আনসার নিয়োগ করা হয়েছে। পুলিশের টহল রয়েছে।
জগন্নাথপুর উপজেলার হিন্দু ধর্মাবলম্বীরা জানান, একটি পৌরসভা ও আটটি ইউনিয়ন নিয়ে গঠিত জগন্নাথপুর উপজেলায় এবার ৪০টি পূজা মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। জগন্নাথপুর পৌরসভায় ছয়টি,কলকলিয়া ইউনিয়নে তিনটি, পাটলী ইউনিয়নে দুটি, মীরপুর ইউনিয়নে সাতটি,চিলাউড়া হলদিপুর ইউনিয়নে তিনটি   রানীগঞ্জ ইউনিয়নে সাতটি, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে একটি ,আশারকান্দি ইউনিয়নে পাঁচটি পাইলগাঁও ইউনিয়নে ছয়টি মন্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সতীশ গোস্বামী  বলেন, উপজেলার ৪০টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা শনিবার থেকে ষষ্ঠী পূজার মধ্যে দিয়ে  শুরু হয়েছে। ৫ অক্টোবর দেবী বিসর্জনের মধ্যে দিয়ে পূজা শেষ হবে।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন, প্রতিটি পূজা মন্ডপে নিরাপত্তা নিশ্চিতে সার্বক্ষণিক আনসার থাকবে। পূজা উপলক্ষে পুলিশের টহল রয়েছে। আমরা মন্ডপ ও প্রতিমার নিরাপত্তা নিশ্চিতে সজাগ দৃষ্টি রাখছি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com