1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
উপজেলা নির্বাচন জগন্নাথপুর -আজ চুড়ান্ত হবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:০৪ অপরাহ্ন

উপজেলা নির্বাচন জগন্নাথপুর -আজ চুড়ান্ত হবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন

  • Update Time : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১৭৪৪ Time View

বিশেষ প্রতিনিধি –
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা ঢাকায় অবস্থান করে লবিং চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে তাঁরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে মনোনয়ন বোর্ডের সদস্যদের সাথে দেখা করে নিজেদের পক্ষে জোরালো যুক্তি উপস্থাপন করছেন।
আগামী ৬ অক্টোবর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। এরআগে দলীয় মনোনয়ন চুড়ান্ত হতে ঢাকায় মনোনয়ন বোর্ডের সদস্যদের দ্বারস্থ হচ্ছেন মনোনয়ন প্রত্যাশী নেতাকর্মীরা। আজ ৪ অক্টোবর মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হওয়ার কথা।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, ৫ বছর মেয়াদপূর্তিতে. গত ৬ জুন উপজেলা নির্বাচনের প্রথম তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনু্যায়ী ২৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলে ১৫ জুন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন এর সভাপতিত্বে এক জরুরী কর্মীসভায় ৫ জনের নাম জেলা আওয়ামীলীগের কাছে পাঠানোর সিদ্ধান্ত হয়। তাঁরা হলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম,সাবেক সহ সভাপতি হারুন রাশীদ,শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মিন্টু রঞ্জন ধর। ইতিমধ্যে তাঁরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এছাড়াও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাবিনা আনোয়ার ও মনোনয়ন সংগ্রহ করেন। তাদের মধ্যে দলীয় মনোনয়ন যে পাবেন তিনি নির্বাচন করবেন। অন্যরা বিদ্রোহী প্রার্থী না হলেও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমেদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে মাঠে রয়েছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, ৬ জুন ঘোষিত প্রথম তফসিলের নির্বাচন বন্যার কারণে স্হগিত করা হলে গত ২০ সেপ্টেম্বর পুনরায় তফসিল ঘোষণা করা হয়। দ্বিতীয় ঘোষিত তফসিল অনু্যায়ী ৬ অক্টোবর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। ২ নভেম্বর ভোট গ্রহণ হবে।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমেদ বলেন, আওয়ামী লীগের তৃনমুলের সভায় প্রার্থী হিসেবে আমার নাম প্রস্তাব করা হলেও জেলায় আমার নাম পাঠানো হয়নি। আমি তৃনমুলের নেতাকর্মীদের মতামতে মাঠে রয়েছি।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, দলীয় সিদ্ধান্ত যার পক্ষে যাবে তিনি নির্বাচন করবেন এটা তৃনমুলের সভায় সিদ্ধান্ত হয়েছিল। এবার বিদ্রোহী প্রার্থী হওয়ার সুযোগ নেই।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জেলা আওয়ামী লীগ সদস্য নুরুল ইসলাম বলেন, আশা করছি নেতাকর্মীদের চাওয়া কে প্রাধান্য দিয়ে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড প্রার্থী চুড়ান্ত করবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দলের মূল্যায়ন প্রত্যাশা করছি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com