1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

  • Update Time : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৬৬৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। আজ রোববার বিকেলে জগন্নাথপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সন্মেলন করে এ দাবি করেন।
সংবাদসন্মেলনের লিখিত বক্তব্যে আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি রফিক আহমেদ বলেন, আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের নামে ওয়াকফকৃত ৬৫ শতক জমি থেকে ১৮ শতক জমি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাদের একজন শফিকুল আহমেদ ভূঁইয়া ও তাঁর স্ত্রী রুকশানা বেগম চৌধুরীর নামে দখল নেওয়া হয়।যা উদ্ধার করতে গিয়ে বর্তমান সভাপতি ও পরিচালনা কমিটির মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। বিদ্যালয়ের সাবেক সভাপতি সফিকুল আহমেদ ভূঁইয়ার মৃত্যুর পর বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিশ্বজিৎ দাশ ২০১৭ সাল থেকে ২০২২ সালের ফেব্রুয়ারি পর্যন্ত প্রচুর অর্থ ব্যাংকে জমা না দিয়ে সাবেক সভাপতি সফিকুল আহমেদ ভূঁইয়া কে প্রদান করেন বলে জানান।
তিনি অভিযোগ করে বলেন, বিদ্যালয়ের স্বার্থ বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বিদ্যালয়ের খন্ডকালীন সহকারী শিক্ষক গুলজার হোসেন সুহেল কে চাকুরি থেকে অব্যাহতি প্রদান করা হয়। তিনি ও তাঁর প্রাইভেট পড়ানো শিক্ষার্থী ও বহিরাগত শিক্ষার্থীদের নিয়ে মানববন্ধন করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির নামে মিথ্যা অভিযোগ করেন। ওই চক্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজা কে অশ্লীল ভাষায় গালিগালাজ ও তুলে নেওয়ার হুমকি দেয়। সংবাদ সন্মেলনে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা ও সাজানো অভিযোগ করা হচ্ছে বলে দাবি করা হয়।
উল্লেখ্য গত বৃহস্পতিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com