সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন পিইসিইর উত্তরপত্র পুনঃনীরিক্ষা ও প্রত্যাশা’ জগন্নাথপুরে শতবর্ষ: ব্রজেন্দ্র নারায়নের উত্তরসূরীদের আবেগাপ্লুত স্মৃতিচারণ জগন্নাথপুরে এসোসিয়েশন কাপ বঙ্গবন্ধু ফুটবল লীগ টুর্নামেন্টের উদ্বোধন সমাজে শান্তি বজায় রাখতে যেসব স্বভাব ত্যাগ করতে বলে ইসলাম জগন্নাথপুরের সৈয়দপুরে প্রবাসির অর্থায়নে শহীদ মিনার নির্মাণ জগন্নাথপুরের বিএন হাইস্কুলের শতবর্ষ উৎসবে-পরিকল্পনামন্ত্রী, বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না দেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে:পানিসম্পদ উপমন্ত্রী জগন্নাথপুরে বিএন উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ উৎসব আজ ক্ষোভের পর আনন্দে ভাসছে ইউনিয়নবাসি জগন্নাথপুরে শতবর্ষ অনুষ্ঠানে যারা থাকছেন

আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম

স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৪ Time View
  • স্টাফ রিপোর্টার –
    জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাশিম নিজেকে স্বাধীনতা বিরোধী পরিবারের সন্তান নয় বলে দাবি করেছেন। তিনি গতকাল জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর কাছে এমন দাবি করে বলেন, একটি মহল আমার পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আমার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত। আমি কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হলে আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু হয়। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও আমার বিরুদ্ধে এমন অপপ্রচার চালিয়ে আমাকে দলীয় প্রতীক প্রাপ্তি থেকে বঞ্চিত করলে আমি জনগণের সমর্থন নিয়ে নির্বাচিত হই।
    তিনি এ ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হতে সকলের প্রতি আহ্বান জানান।
    ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাশিম নিজেকে স্বাধীনতা বিরোধী পরিবারের সন্তান নয় বলে দাবি করেছেন। তিনি গতকাল জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর কাছে এমন দাবি করে বলেন, একটি মহল আমার পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আমার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত। আমি কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হলে আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু হয়। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও আমার বিরুদ্ধে এমন অপপ্রচার চালিয়ে আমাকে দলীয় প্রতীক প্রাপ্তি থেকে বঞ্চিত করলে আমি জনগণের সমর্থন নিয়ে নির্বাচিত হই।
    তিনি এ ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হতে সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24