1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আল আকসা মসজিদ বন্ধ করে দিলো ইসরায়েল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

আল আকসা মসজিদ বন্ধ করে দিলো ইসরায়েল

  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১২২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক;;

ইসরায়েলি পুলিশ জেরুজালেমের ওল্ড সিটির আল-আকসা মসজিদ বন্ধ করে দিয়েছে এবং মুসলিমদের প্রবেশে বাধা দিয়েছে। ইসলামিক ওয়াকফ বিভাগের বরাত দিয়ে মঙ্গলবার ফিলিস্তিনের রাষ্ট্রীয় বার্তা সংস্থা (ওয়াফা) এ তথ্য জানিয়েছে।

ওয়াফার প্রতিবেদনে বলা হয়েছে, আল-আকসা কমপ্লেক্স পরিচালনার দায়িত্বে থাকা জর্দানের নিযুক্ত ইসলামী সংস্থা ইসলামিক ওয়াকফ বলেছে, পুলিশ হঠাৎ মসজিদ কম্পাউন্ডের দিকে যাওয়ার সমস্ত গেট বন্ধ করে দেয়। এ সময় তারা ইহুদি উপাসকদের প্রার্থনা করতে সেখানে প্রবেশের অনুমতি দেয় এবং মসজিদের স্থিতিশীলতা লঙ্ঘন করে মুসলমানদের প্রবেশ করতে বাধা দেয়।

মঙ্গলবার সকাল থেকে ইসরায়েলি কর্তৃপক্ষ মসজিদে প্রবেশ নিষিদ্ধ করেছে। রাষ্ট্রীয় বার্তা সংস্থার খবরে বলা হয়েছে, তারা প্রাথমিকভাবে সব মুসলিম উপাসকের প্রবেশ প্রত্যাখ্যান করেছে। এর আগে তারা শুধু বয়স্কদের প্রবেশের অনুমতি দিয়েছিল।

চলমান হামাস-ইসরায়েল যুদ্ধের কারণে এ অঞ্চলে উত্তেজনা বেড়ে যাওয়ার কারণে এ পদক্ষেপটি এলো।

ইসলামিক ওয়াকফ বিভাগের উদ্ধৃতি দিয়ে একাধিক প্রতিবেদনে বলা হয়েছে, এ মাসের শুরুর দিকে কয়েক শ ইসরায়েলি সপ্তাহব্যাপী ইহুদি উৎসবের পঞ্চম দিন উদযাপন করতে আল-আকসা মসজিদ কমপ্লেক্সে জোরপূর্বক প্রবেশ করেছিল।

মিসর, ইয়েমেন, জর্দান, জিসিসিসহ মধ্যপ্রাচ্যের দেশগুলো নিয়মিতভাবে পবিত্র আল-আকসা প্রাঙ্গণে ইসরায়েলি চরমপন্থীদের সহিংসতার নিন্দা করে বিবৃতি জারি করে, যারা প্রায়ই কমপ্লেক্সে ফিলিস্তিনিদের সঙ্গে সংঘর্ষের সময় ইসরায়েলি পুলিশের সুরক্ষায় থাকে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com