1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইউক্রেন নিয়ে আলোচনায় প্রস্তুত রাশিয়া : পুতিন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ইউক্রেন নিয়ে আলোচনায় প্রস্তুত রাশিয়া : পুতিন

  • Update Time : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১৪০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেছেন, ইউক্রেন সংঘাতে জড়িত সব পক্ষের সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত রাশিয়া; কিন্তু কিয়েভ ও তার পশ্চিমা সমর্থকরা আলোচনায় বসতে অস্বীকৃতি জানিয়েছে।

আজ রোববার রাশিয়ার রাষ্ট্রীয় টেলিভিশন রোশিয়া-১ কে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন পুতিন।

তিনি বলেন, গ্রহণযোগ্য সমাধানের জন্য আমরা এ সংঘাতে জড়িত সব পক্ষের সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত, কিন্তু এটা তাদের ওপর নির্ভর করে। আমরা আলোচনায় অস্বীকৃতি জানাচ্ছি না, তারা জানাচ্ছে।

পুতিন বলেন, আমি বিশ্বাস করি আমরা সঠিক কাজই করছি। আমরা আমাদের জাতীয় স্বার্থ এবং আমাদের নাগরিক ও মানুষের স্বার্থ রক্ষা করছি। নাগরিকদের রক্ষা করা ছাড়া আমাদের আর কোনো উপায় নেই।

রাশিয়াকে পশ্চিমারা ভাঙার চেষ্টা করছে—এমন ক্ষোভ ঝেড়ে পুতিন বলেন, এসবের মূলে রয়েছে আমাদের ভূরাজনৈতিক প্রতিপক্ষের নীতি, যার উদ্দেশ্যই হলো রাশিয়াকে ভাঙা, ঐতিহাসিক রাশিয়াকে ভেঙে টুকরো টুকরো করা। তারা সব সময় রাশিয়াকে ‘ভাঙার এবং পরাজিত’ করার চেষ্টা করেছে…. আমাদের উদ্দেশ্য ভিন্ন কিছু—রাশিয়ান জনগণকে একত্র করা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com