সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সুনামগঞ্জে বিতর্কিতদের আওয়ামী লীগে স্হান না দিতে তৃণমূল নেতাদের দাবি প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষা:জগন্নাথপুরে প্রথম দিনে অনুপস্থিত ২৬০ যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন পেঁয়াজ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করলেন কাদের সিদ্দিকী ‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি

বৃটিশ নাগরিক নিখোঁজ রহস্যে এলাকায় তোলপাড়

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬
  • ৪৭ Time View

নবীগঞ্জ প্রতিনিধি :: জগন্নাথপুরের পাশ্ববর্তী নবীগঞ্জ উপজেলায় বৃটিশ নাগরিক সুনু মিয়ার (৩৫) নিখোঁজ রহস্য নিয়ে তোলপাড় চলছে। তার এই নিখোঁজের ঘটনায় পরিবার ও স্বজনদের মধ্যে উদ্বেগ, উৎকণ্ঠা দেখা দিয়েছে। গত ২রা ডিসেম্বর ঢাকার টঙ্গী মাঠ থেকে বৃৃটিশ ওই নাগরিক নিখোঁজ হন। নিখোঁজরহস্য উদঘাটন ও আইনি সহায়তার নিমিত্তে বৃটিশ হাইকমিশন ও সংশ্লিষ্ট দপ্তরকে অবহিত করা হয়েছে। যুক্তরাজ্য ও বাংলাদেশে এ নিয়ে তদন্ত শুরু হয়েছে।
নিখোঁজ বৃটিশ নাগরিক সুনু মিয়ার পারিবারিক সূত্র জানায়, উপজেলার কুর্শি ইউনিয়নের সুহিলপুর গ্রামের প্রয়াত বৃটিশ নাগরিক হাজী মঠাই মিয়ার পুত্র সুনু মিয়া মনোকষ্টে ভুগছিল। একপর্যায়ে তাকে নিয়ে পরিবারে বিভক্তি দেখা দেয়। ঘন ঘন সে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে আসা শুরু করে। সুনু মিয়াকে একাধিকবার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে চিকিৎসা দেয়া হয়। একপর্যায়ে স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে। সম্প্রতি সুনু মিয়ার গতিবিধিতে পরিবর্তন দেখা দেয়। তার এক নিকটাত্মীয় সুনু মিয়াকে তাবলীগ জামায়াতের সঙ্গে সম্পৃক্ত করে। ধর্মীয় প্রচারণায় যুক্ত হয় সুনু মিয়া। একাধিক চিল্লায় তাবলীগের সঙ্গে দলভুক্ত হয়। একপর্যায়ে তাবলীগ জামায়াতের ৫ দিনের ডুর সিলাহর সাথী কিতা নং ৪৯ এর সদস্য হিসেবে ঢাকা টঙ্গীর মাঠে সমবেত হয়। ২রা ডিসেম্বর টঙ্গীর মাঠ থেকে নিখোঁজ হয়। প্রস্রাবের কথা বলে তাঁবু থেকে বের হয়ে আর ফিরে আসেনি। যোগাযোগ বিচ্ছিন্ন সুনু মিয়াকে নিয়ে পরিবারে উদ্ধেগ, উৎকণ্ঠা দেখা দেয়। এ ঘটনায় ঢাকার টঙ্গী থানায় জিডি করা হয়েছে। নিখোঁজের পর যুক্তরাজ্যে অবস্থানরত সহোদর কুবাদ মিয়া ও সোহেল মিয়া ঘটনা বৃটিশ হাইকমিশনকে অবহিত করেন। যুক্তরাজ্য পুলিশ নিখোঁজ সুনু মিয়ার একাধিক অবস্থান স্থলে গিয়ে তদন্ত করে। তৎপর রয়েছে বাংলাদেশ হাইকমিশন। বৃটিশ দূতাবাস থেকে স্বজনদের সঙ্গে যোগযোগ করা হচ্ছে। নিখোঁজ রহস্য উদঘাটনে আইনশৃঙ্খলা বাহিনী তৎপরতা বৃদ্ধি করেছে। সুনু মিয়া নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলাবাজার সৈয়দা সুফিয়া মঞ্জিলে বসবাস করতেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24