1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এক রাতে পৃথক ঘটনায় দুই চিকিৎসক খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

এক রাতে পৃথক ঘটনায় দুই চিকিৎসক খুন

  • Update Time : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১১৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

রাজশাহীতে দুর্বৃত্তদের হাতে দুই ঘন্টার ব্যবধানে পৃথক স্থানে ২ চিকিৎসক খুন হয়েছেন। এক হলেন এরশাদ আলী দুলাল। অপরজন হলেন গোলাম কাজেম আলী আহমেদ।

রোববার (২৯ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে মহানগরীর বর্ণালীর মোড়ে দুর্বৃত্তদের হামলায় গোলাম কাজেম আলী আহমেদকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের নেওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

নিহত গোলাম কাজেম আলী আহমেদ চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজের ৪২তম ব্যাচে এমবিবিএস পাস করেন। পরে এফসিপিএস (ডারমাটোলোজি) ও ডিডিভিসহ (বিএসএমএমইউ) বিভিন্ন ডিগ্রি অর্জন করেন। তার স্ত্রীও একজন চিকিৎসক। তিনি মহানগরীর উপশহর এলাকায় তার শ্বশুরবাড়িতে থাকতেন।

রামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মুকুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে ভর্তির সময় স্থানীয়রা জানিয়েছেন, ডা. গোলাম কাজেম আলী আহমেদ ইসলামী ব্যাংক হাসপাতাল ও পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন। রাজশাহীতে যে কয়জন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ রয়েছেন তাদের মধ্যে ডা. কাজেম আলী অন্যতম। প্রতিদিনের মতো রোববার মহানগরীর লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তার চেম্বার শেষে বাড়িতে ফিরছিলেন। পথে বর্ণালীর মোড়ে পৌঁছাতেই একটি মাইক্রোবাস সামনে এসে তার মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় ওই মাইক্রোবাস থেকে নেমে দুর্বৃত্তরা তার বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। হাসপাতালে নেওয়ার পর অতিরিক্ত রক্তক্ষরণের কারণে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে রাত ১০টার দিকে পল্লী চিকিৎসক এরশাদ আলী দুলাল (৪৮) নামের পল্লী চিকিৎসকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।
রোববার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে নগরীর সিটিহাট এলাকার ড্রেনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির নাম এরশাদ আলী দুলাল (৪৮)। তিনি মহানগরীর চন্দ্রিমা থানা এলাকার বাসিন্দা ও পল্লী চিকিৎসক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অপহরণের পর তাকে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করছে পুলিশ। সম্পাদনা: হ্যাপী

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com