1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই

  • Update Time : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৬৭০ Time View

জনপ্রিয় টেলিভিশন চ্যানেল ‘এনটিভি ইউরোপ’র সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি নিয়োগ পেয়েছেন মো: আব্দুল হাই । এনটিভি ইউরোপ কর্তৃপক্ষ আজ ১২ ডিসেম্বর নিয়োগ পত্র প্রদান করেছেন। মো: আব্দুল হাই দীর্ঘদিন ধরে দৈনিক ইত্তেফাক ও দৈনিক সবুজ সিলেট এর জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়া অনলাইন নিউজ পোর্টাল জগন্নাথপুর টুডে ডটকম’র সম্পাদক ও বিশ^নাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র সহকারি সম্পাদকের দায়িত্বে রয়েছেন এবং টেলিভিশন চ্যানেল এস ইউকে’র প্রতিষ্ঠাকালীন সময় থেকে ২০০৮ ইং পর্যন্ত জগন্নাথপুর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।
এনটিভি ইউরোপ-এ জগন্নাথপুরের সংবাদ সংক্রান্ত প্রয়োজনে ০১৭১৫১৭৩০০১ মোবাইল নাম্বারে তার সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com