1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
করোনায় আরও ৪ জনের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

করোনায় আরও ৪ জনের মৃত্যু

  • Update Time : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২০৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

গত ২৪ ঘণ্টায়  করোনায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। আগের দিন এই সংখ্যা ছিল ২ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন রোগী শনাক্ত দাঁড়িয়েছে ৪৪৬ জনে। আগের দিন এই সংখ্যা ছিল ৬২০  জন। ৪৪৬  জনের মধ্যে রাজধানীতেই  ২৩২ জন শনাক্ত হয়েছেন। অর্থাৎ মোট শনাক্তের ৫২  শতাংশই রয়েছেন ঢাকা মহানগরীতে। ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১০ দশমিক ১০ শতাংশ। আগের দিন শনাক্তের হার ছিল ৮ দশমিক ৩৬  শতাংশ। নতুন মৃত্যু নিয়ে দেশে এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯ হাজার ২৬২ জনে।
নতুন শনাক্ত নিয়ে সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ২০লাখ ১  হাজার ৩৪৫ জন। গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৩৪ জন এবং এখন পর্যন্ত ১৯ লাখ ৩৪ হাজার ৬৯৩ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, দেশে ৮৮০টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ৪৪৭টি নমুনা সংগ্রহ এবং ৪ হাজার ৪১৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

এখন পর্যন্ত ১ কোটি ৪৫ লাখ ৪৯ হাজার ৮৬৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
নমুনা পরীক্ষা বিবেচনায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১০ দশমিক ১০ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৬ দশমিক ৬৭ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৬ শতাংশ।
গত ২৪ ঘণ্টায় ৩ জন পুরুষ এবং ১ নারী মৃত্যুবরণ করেছেন। দেশে মোট পুরুষ মারা গেছেন ১৮ হাজার ৬৭৯ জন এবং নারী ১০ হাজার ৫৮৩ জন। ২৪ ঘণ্টার মৃত্যুর তথ্য বিশ্লেষণে দেখা যায়, ৫১ থেকে ৬০ বছরের  ১ জন, ৩১থেকে ৪০ বছরের ১ জন, ২১ থেকে৩০  বছরের ১ জন ,শূন্য থেকে ১০ বছরের ১ জন মারা গেছেন। মৃত্যুবরণকারীদের মধ্যে  ২ জন ঢাকা বিভাগের, ১ জন খুলনা  বিভাগের, ১ জন সিলেট  বাসিন্দা রয়েছেন।
নতুন শনাক্তের মধ্যে ঢাকা মহানগরের রয়েছেন ২৩২ জন। গত ২৪ ঘণ্টায় ঢাকা বিভাগে রয়েছেন ২৬২ জন, ময়মনসিংহ বিভাগে ১৬  জন, চট্টগ্রাম বিভাগে ১০২  জন, রাজশাহী বিভাগে ১৭ জন, রংপুর বিভাগে শূন্য  , খুলনা বিভাগে ২৫ জন, বরিশাল বিভাগে ৭ জন এবং সিলেট বিভাগে ১৭ জন রোগী শনাক্ত হয়েছন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com