1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কাটাগাঙ্গে সেতু নির্মাণ ও সড়ক প্রশস্তকরণসহ সাড়ে সাতশ কোটি টাকার প্রকল্প একনেকে অনুমোদন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

কাটাগাঙ্গে সেতু নির্মাণ ও সড়ক প্রশস্তকরণসহ সাড়ে সাতশ কোটি টাকার প্রকল্প একনেকে অনুমোদন

  • Update Time : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬৯ Time View
বিশেষ প্রতিনিধি::
জাতীয় অর্থনৈতিক পরিষদ একনেকে জগন্নাথপুর, শান্তিগঞ্জ সহ সুনামগঞ্জ জেলার কয়েকটি উপজেলার জন্য ১৭৪২ কোটি টাকা বরাদ্দ অনুমোদন হয়েছে। প্রকল্পগুলোর মধ্যে জগন্নাথপুর উপজেলার তিন প্রকল্প অনুমোদন হওয়ায় উপজেলা জুড়ে আনন্দের বণ্যা বইছে। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বসিত প্রশংসার ঝড় বইছে। প্রকল্পগুলোর মধ্যে রয়েছে সুনামগঞ্জ জগন্নাথপুর আউশকান্দি আঞ্চলিক মহাসড়ক প্রশস্ত করণ ১৮ ফুট থেকে ৩৪ ফুটে উন্নীতকরণ,কারাগাঙ্গের পর আর সিসি সেতু নির্মাণ, সিলেট-সুনামগঞ্জ সড়কের শান্তিগঞ্জ উপজেলা সদর অংশে ২ কি.মি. ৪ লেন সড়ক নির্মাণ,
 শান্তিগঞ্জ বাজার, পাগলা বাজার, নোয়াখালি বাজার, ডাবর পয়েন্ট ও জগন্নাথপুর বাজার ইত্যাদি পয়েন্টে গোলচত্বর/ ইন্টারসেকশন নির্মাণ ও সৌন্দর্য বর্ধন কাজ হবে।  বিভিন্ন স্থানে কনক্রিট স্লোপ প্রোটেকশনের মাধ্যমে সড়ক বাধের স্থায়ী রক্ষাপ্রদ প্রকল্প। সুনামগঞ্জ সদর,বিশ্বম্ভপুর, তাহিরপুর,জামালগঞ্জ, ছাতক এর জন্য  ১৭৪২ কোটি টাকা  এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ এবং লাখাই উপজেলার জন্য ৯৩৯ কোটি টাকা অনুমোদন হয়।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামাণিক  বলেন সড়কে  সাড়ে ৭০০ কোটি টাকা বরাদ্দে  ১৮ ফুট থেকে ৩৪ ফুট সড়ক প্রশস্তকরণ,কাটাগাঙ্গের সেতু নির্মাণ ও কয়েকটি গোলচত্বর ও বাক সোজাকরণ কাজ করা হবে। সুনামগঞ্জ জেলার উন্নয়ন প্রকল্পের জন্য ১৭৪২ কোটি টাকা একনেকে অনুমোদন হয়েছে। যা যোগাযোগ ব্যবস্হার উন্নয়নে অগ্রণি ভূমিকা রাখবে। তিনি এসব প্রকল্প অনুমোদনে ভূমিকা রাখায় পরিকল্পনা মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন, এ প্রকল্পের মাধ্যমে সুনামগঞ্জ জেলাবাসীর সড়ক যোগাযোগ সহজ ও সহজতর হতো। সুনামগঞ্জের উন্নয়নের মহানায়ক এম এ মান্নান বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে পিছিয়ে থাকা  সুনামগঞ্জ কে উন্নয়নের মলস্রোতে নিয়ে আসায় আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com