1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকের ভাতগাওঁ ইউপি নির্বাচনে আ.লীগ প্রার্থী বিজয়ী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ছাতকের ভাতগাওঁ ইউপি নির্বাচনে আ.লীগ প্রার্থী বিজয়ী

  • Update Time : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৪৬৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ছাতকের ভাতগাওঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আওলাদ হোসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫ হাজার ৩৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা মো. লিক্সন মিয়া ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৮১৫ ভোট।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৪২ জন ভোট যুদ্ধে অংশ নেন।চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আওলাদ হোসেন ও মো. লিক্সন মিয়া ছাড়াও প্রতিদ্বন্দ্বীতা করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. কবির মিয়া (চশমা)। তিনি পেয়েছেন ১ হাজার ৭৯৯ ভোট। অপর প্রার্থী জামায়াত নেতা উবায়দুল হক শাহীন (টেলিফোন) ২ হাজার ৪১ ভোট পেয়েছেন।প্রথম ধাপে তফশিল ঘোষিত হওয়া এই ইউনিয়নে এক চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুর কারণে প্রথম দফায় ভাতগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করা হয়। পরবর্তীতে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ২ নভেম্বর এই ইউনিয়ন পরিষদে নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়।এখানে পুরুষ ভোটার ১০ হাজার ৪৯০ জন ও নারী ভোটার ৯ হাজার ৯৪৭ জন। এই ইউপিতে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৪৩৭ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com