1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে ব্যবসায়ী আখলাদ হত্যাকাণ্ড, গ্রেফতার ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

ছাতকে ব্যবসায়ী আখলাদ হত্যাকাণ্ড, গ্রেফতার ২

  • Update Time : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০৯ Time View

ছাতক প্রতিনিধি::
ছাতকে চাঞ্চল্যকর আখলাদ মিয়া হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আবু সুফিয়ান সোহাগ (২৬) ও আলিম উদ্দিন (২৯) নামের দু’ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। আবু সুফিয়ান সোহাগ উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত. ফজলু মিয়ার পুত্র ও আলিম উদ্দিন একই ইউনিয়নের দিঘলী-চাতলপাড়া গ্রামের আশরাফুল হকের পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিনের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে সিলেট নগরীর বন্দর বাজার এলাকার লালবাজারস্থ দিরাই রেস্টহাউজ থেকে আবু সুফিয়ান সোহাগকে গ্রেফতার করেন। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নিজ বাড়ি থেকে আলিম উদ্দিনকে গ্রেফতার করা হয়। এসময় ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম, এসআই মুহিন উদ্দিন ও এসআই আনোয়ার হোসেন অভিযানে অংশ নেন।
গত রবিবার রাতে গোবিন্দগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী আখলাক মিয়া নিহত হয়। বুড়াইরগাঁও-বাউভোগলী সড়কের বুড়াইরগাঁও গ্রামের এলাকায় রাস্তায় ধারালো ছুরি দিয়ে তাকে হত্যা করে লাশ ফসলী জমিতে ফেলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
আখলাক মিয়া গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের মোলাআতা গ্রামের জাহির আলীর পুত্র ও গোবিন্দগঞ্জ বাজারের ব্যবসায়ী।
ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com