1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতক-দোয়ারায় ৩৮ প্রার্থীর মনোনয়ন দাখিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

ছাতক-দোয়ারায় ৩৮ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • Update Time : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৮৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

তৃতীয় ধাপে জেলার ছাতক ও দোয়ারাবাজার উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মে। নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার মনোনয়ন দাখিলের শেষ দিন দুই উপজেলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩৮ জন প্রার্থী। এরমধ্যে ছাতক উপজেলার ১৭ জন এবং দোয়ারাবাজার উপজেলার ২১ জন।

ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। এরমধ্যে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৯ জন, ভাইস চেয়ারম্যান (মহিলা) ১ জন।

ছাতক উপজেলা আওয়ামী লীগ নেতা ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত মো. লাহিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও ছাতক পৌরসভার সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, আওয়ামী লীগ নেতা আমজাদ আলী, যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. মাহমুদ আলী, আওয়ামী লীগ নেতা মো. আওলাদ আলী রেজা, আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. ফজলুর রহমান মনোনয়নপত্র দাখিল করেছেন।

এদিকে ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম। এই পদে আর কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন নি।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আতাউল হক, ইজাজুল হক রনি, আফজাল হোসেন, আব্দুল জব্বার খোকন, নজরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, শহীদুজ্জামান, রকিব আহমদ এবং আব্দুস ছামাদ মনোনয়ন পত্র দাখিল করেছেন।

দোয়ারাবাজার উপজেলায় মনোনয়নপত্র দাখিল করেছেন ২১ প্রার্থী। এরমধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ১০ জন এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) ৫ জন।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইদ্রিস আলী, আওয়ামী লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী, আওয়ামী লীগ নেতা দেওয়ান আশিদ রাজা চৌধুরী, আওয়ামী লীগ নেতা মো. চাঁন মিয়া, আওয়ামী লীগ নেতা মো. নুরুল আমিন, বিএনপি নেতা মো. আরিফুল ইসলাম।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ঝরনা রানী দাশ, ছালেহা বেগম, লাইলী বেগম, বেগম শামসুন্নাহার, মোছা শিরিনা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র দাখিল করেছেন সোনাধন দে, মো. তাজির উদ্দিন, নুর হোসেন মো. আব্দুল্লাহ, মো. রাসেল মিয়া, মো. আবুল কালাম, শরীফ আহমদ, মো. আবু বকর সিদ্দিক, মো. জিয়াউর রহমান, মো. বশির আহমদ, জে ইউ সেলিম।

প্রসঙ্গত, মনোনয়ন পত্র বাছাই করা হবে ৫ মে রবিবার। রিটার্নিং অফিসার কর্তৃক সিদ্ধন্তের বিরুদ্ধে আপিল করা যাবে ৬, ৭ ও ৮ মে পর্যন্ত। আপিল নিষ্পত্তি করা হবে ৯ মে বৃহস্পতিবার। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১২ মে রবিবার। প্রতীক বরাদ্দ করা হবে ১৩ মে সোমবার।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com