1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছুরিকাঘাতের পর গলায় শাড়ি পেঁচিয়ে স্ত্রীকে হত্যা করলো পাষান্ড স্বামী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০৬:১৭ পূর্বাহ্ন

ছুরিকাঘাতের পর গলায় শাড়ি পেঁচিয়ে স্ত্রীকে হত্যা করলো পাষান্ড স্বামী

  • Update Time : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৪২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে পারিবারিক কলহের জেরে স্বামী তার স্ত্রীকে ছুরিকাঘাতের পর গলায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে।  আজ বুধবার (২৬ জুলাই) সকালে উপজেলার পাটলী ইউনিয়নের লোহারগাঁও গ্রামের এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।
নিহত স্ত্রী রুবি বেগমের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় পুলিশ ঘাতক স্বামী রূপক মিয়া (৪০) কে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের খুশবুল মিয়ার ছেলে রূপক মিয়ার স্ত্রী তার দুই ছেলে ও এক মেয়ে নিয়ে জগন্নাথপুরের লোহারগাঁও গ্রামের এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়ীতে বেশ কিছুদিন ধরে বসবাস করে আসছিল। এরআগে তারা স্থানীয় মিরপুরে থাকতো। স্বামী রূপক গত ৮দিন ধরে স্ত্রীর সন্তানদের সঙ্গে রয়েছে। এরআগে তিনি কোথাও ছিলেন নিদিষ্ট করে কোন তথ্য জানেন না স্থানীয়রা। পরিবারে অভিমান অনটন নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া সৃষ্টি হতো। পারিবারিক দ্বন্দ্বে জেরে আজ ভোরে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ঘাতক স্বামী তার স্ত্রী রুমি বেগমকে চুরি দিয়ে আঘাত। পরে গলায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।
খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। এঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শনকারী সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধর বলেন, হত্যায় ব্যবহৃত চাকু ও শাড়ি উদ্ধার করা হয়েছে। হত্যার মূল কারণ জানতে ঘাতক স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com