বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ভ্রাম্যমান আদালতের টের পেয়ে পেঁয়াজ ১৭০ থেকে নেমে এলে ১২০ টাকা কেজি জগন্নাথপুর উপজেলাকে মাদকমুক্ত করতে মতবিনিময়সভা অধ্যক্ষকে পানিতে নিক্ষেপ: ছাত্রলীগের আরো পাঁচজন গ্রেফতার নবীজীর কাছে যে সকল বেশে হাজির হতেন জিবরাইল (আ.) অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে পণ্য পরিবহন মালিক শ্রমিক লবনের গুজব জগন্নাথপুরের সর্বত্রজুড়ে,ক্রেতা সামলাতে না পেরে দোকান বন্ধ, চলছে মাইকিং জগন্নাথপুর বাজারে লবন নিয়ে গুজব জগন্নাথপুরে আমনের ফলনে কৃষক খুশি জগন্নাথপুরে দুই মেধাবী শিক্ষার্থীর সহায়তায় এগিয়ে এলেন লন্ডন প্রবাসী মোবারক আলী জগন্নাথপুরে ৬ দিন ধরে মাদ্রাসার নৈশ্য প্রহরী নিখোঁজ

জগন্নাথপুরের আদিল ‘শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পক্ষে মাঠে নামছে ১৩ সেপ্টেম্বর

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৫৫০ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরের গ্রামাঞ্চলের মাঠে নিপুন খেলায় ঝলখানি ছড়ানো তরুন ফুটবলার সৈয়দ আদিল হক এবার দেশের অন্যতম ফুটবল ক্লাব শেখ জামাল ধানমন্ডি ফুটবল ক্লাবের পক্ষে ২০১৮-১৯ মৌসুমে লীগে খেলবে।  আগামী ১৩ সেপ্টেম্বর রহমতগঞ্জ এফসি এর বিপক্ষে বঙ্গবন্ধু আর্ন্তজাতিক ষ্টেডিয়ামে লীগের প্রথম খেলায় মাঠে নামবে জগন্নাথপুরের জনপ্রিয় তরুন ফুটবলার সৈয়দ আদিল হক।
সৈয়দ আদিল হক জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের সৈয়দ ফয়জুল হকের ছেলে। ছোটবেলা থেকেই ফুটবলের প্রতি তার দুর্বলতা ছিল।  সেই দুর্বলতা থেকে বাল্যকাল থেকে শুরু হয় ফুটবল নিয়ে দৌড়াদৌড়ি। এক সময় বাড়ির আঙ্গিনা পেরিয়ে গ্রামের মাঠে ফুটবলের দৃষ্টিনন্দন নিপুন ছন্দে এগিয়ে যায় সে। সৈয়দ আদিল সৈয়দপুর জুনিয়ন ফুটবল একাডেমির নিয়মত একজন খেলোয়ার। আদিল ইতিমধ্যে নিজের গ্রামের মাঠ থেকে শুরু করে জগন্নাথপুর উপজেলার গ্রামগঞ্জের মাঠে ফুটবলের ছন্দময়ী খেলা প্রদর্শনের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠে। আদিল সুনামগঞ্জ, বিভাগীয় শহরসহ ফুটবল ক্লাবে খেলাধুলা করেছে।
বাংলাদেশ প্রিমিয়ার অনুর্ধ্ব-১৮ লীগে ২০১৭/১৮ সালে “টীম বিজেএমসি ফুটবল” ক্লাবের হয়ে খেলেছে আদিল। খেলাধুলার পাশাপাশি পড়াশুনা করছে আদিল। সিলেট মদনমোহন কলেজের দ্বাদশ শ্রেণী ছাত্র আদিল। আদিলের স্বপ্ন জাতীয় পর্যায়ে ফুটবল খেলে দেশের সুনাম অর্জন করতে চায়।
সৈয়দ আদিল জানান. ছোটবেলার থেকে ফুটবলের প্রতি অসম্ভব এক ভালবাসা ছিল। সেই ভালবাসা থেকে গ্রামগঞ্জের মাঠ থেকে দেশের বিভিন্ন নামকরা ফুটবল ক্লাবের হয়ে খেলে আসছি।  আগামী ১৩ সেপ্টেম্বর দেশের সুনামধন্য শেখ জামাল ডানমন্ডী ক্লাবের পক্ষে রহমতগঞ্জ এফসি ক্লাবের বিপক্ষে বঙ্গবন্ধুর আর্ন্তজাতিক ষ্টেডিয়াম মাঠে খেলবো এবং ১৭ সেপ্টেম্বর আরামবাগের বিপক্ষে খেলার সম্ভাবনা রয়েছে।  সে জানায়, ভালো খেলার মাধ্যমে জগন্নাথপুরতথা সিলেটের সুনাম অর্জনের পাশাপাশি দেশের জন্য যাতে গৌরব বয়ে আসতে পারি সেজন্য সবাই কাজে দোয়া চেয়েছে আদিল।সৈয়দপুর জুনিয়র ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মো: মুনিরুল ইসলাম মনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ২০১২ সালে সৈয়দপুর জুনিয়র ফুটবল একাডেমি প্রতিষ্ঠা করা হয়। একাডেমির প্রতিষ্ঠাকাল থেকে সৈয়দ আদিল হক আমাদের একাডেমির নিয়মত একজন দক্ষ খেলোয়ার। ইতিমধ্যে আদিল জগন্নাথপুরতথা সিলেট অঞ্চলে জনপ্রিয় ফুটবলার হিসেবে সবাই নিকট পরিচিত। এবার আদিল সিনিয়র ফুটবল খেলোয়ারদের সঙ্গে দেশের ফুটবল অঙ্গণের অন্যতম ‘শেখ জামালের পক্ষে খেলবে। এটি আমাদের জন্য সত্যিই গৌরবের। আমি বিশ্বাস করে আদিল একদিন জাতীয় ফুটবল দলে খেলে দেশের জন্য সাফল্য বয়ে আনবে। আমি তার সফলতা কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24