1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এক সঙ্গে ৩৬ আসামি গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে এক সঙ্গে ৩৬ আসামি গ্রেফতার

  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৬২৮ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে মারামারির মামলার ৩৬ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ সোমবার বিকেলে তাদেরকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায় উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের শাহ আকমল  হোসন ও  কাজল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। প্রায়ই দুপক্ষের মধ্যে এনিয়ে সংঘর্ষে ঘটনা ঘটে। গত ১৭ মে সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় দু’পক্ষই জগন্নাথপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন। এসব মামলার ৩৬ আসামি আকমল হোসেন পক্ষের লোক।তাঁরা একটি বাসযোগে সুনামগঞ্জ থেকে আজ বিকেলে ফিরছিল।  একদল পুলিশ জগন্নাথপুর উপজেলা সদর থেকে তাদের গ্রেপ্তার করে।

শাহ আকমল হোসেন জানান, জগন্নাথপুর থানায় দায়েরকৃত একটি মারামারির মামলায় সুনামগঞ্জের মাননীয় আদালত থেকে জামিন নিয়ে আমাদের লোকজন মিনিবাস যোগে বাড়ি ফিরছিলেন। পুলিশ ফেরার পথে তাদেরকে আটক করেছে।

মামলার বাদী রানু খানের সঙ্গে মুঠোফোন যোগাযোগের চেস্টা করেও তাকে পাওয়া যায়নি।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক অনিক দে জানান,গত ১৭ মে সংঘর্ষের ঘটনায় রমাপতিপুর গ্রামের কাজল মিয়ার পক্ষের রানু খান বাদি হয়ে জগন্নাথপুর থানায় ৭২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত ৩৬ জন ওই মামলার এজহারভূক্ত আসামি।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ  ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আধিপত্য বিস্তার নিয়ে রমাপতিপুর গ্রামের দুপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ইতিমধ্যে উভয় পক্ষের মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনায় একাধিক  মামলা রয়েছে। সম্প্রতি কাজল মিয়া পক্ষের আটজনকে গ্রেপ্তার করা হয়। সোমবার আকমল হোসেন পক্ষের ৩৬ জন কে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com