1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কচু তুলতে গিয়ে ধর্ষনের শিকার এক সন্তানের জননী/ অভিযুক্ত গ্রেপ্তার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে কচু তুলতে গিয়ে ধর্ষনের শিকার এক সন্তানের জননী/ অভিযুক্ত গ্রেপ্তার

  • Update Time : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯৪ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে কচু আনতে গিয়ে ধর্ষণের শিকার এক ভিক্ষুকের (২৬) দায়ের করা মামলার ৩ মাস পর অভিযুক্তকে র‌্যাবের সহযোগিতায় গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার অভিযুক্তকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে গতকাল রোববার বিকেলে র‌্যাব-১১ এর সহযোগিতায় কুমিল্লা জেলা সদরের কান্দিরপাড় এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত শামীম মিয়া (৪০) হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের রাজনগর (গুচ্ছগ্রাম) গ্রামের সারাজ উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গেল বছরের ৩ নভেম্বর বাড়ি পাশে এক মৎস্য খামার পাড়ে কচু আনতে যান ভুক্তভোগী এক সন্তানের জননী ওই ভিক্ষুক নারী। এ সময় অভিযুক্ত শামীম মিয়া ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী ওই ভিক্ষুক নারী অসুস্থ হয়ে পড়লে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন ভর্তি থাকার পর ১২ নভেম্বর জগন্নাথপুর থানায় অভিযুক্ত শামীম মিয়ার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই ভিক্ষুক নারী।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) অলক দাশ বলেন, ভুক্তভোগী ওই নারী অসহায় অবস্থায় এক মেয়েকে নিয়ে বাবার বাড়িতে থেকে ভিক্ষাবৃত্তি করি আসছিল। শামীম তাকে দীর্ঘ ধরে খারাপ প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন তাকে ওই নারীকে একা পেয়ে ধর্ষণ করে সে পালিয়ে যায়। এরপর থেকে শামীম পলাতক ছিল। অনেক চেষ্টার পর র‌্যাবের সহযোগিতায় আসামীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com