1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কৃষকদের নিকট থেকে আমন ধান ক্রয় শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

জগন্নাথপুরে কৃষকদের নিকট থেকে আমন ধান ক্রয় শুরু

  • Update Time : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১৮৭ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সরকার কর্তৃক কৃষকদের নিকট থেকে আমন ধান সংগ্রহ শুরু হয়েছে। গতকাল সোমবার কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহ শুরু হয়। এরআগে সকাল ১১টায়
খাদ্য গুদামে ধান ক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগের খাদ্য নিয়ন্ত্রক (কারিগরি) কর্মকর্তা বিপ্লব চন্দ্র দাস,
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আব্দুর রব, প্রেসক্লাবের সভাপতি শংকর রায়, সহকারি কৃষি কর্মকর্তা জিতেন্দ্র মালাকার, খাদ্য গুমাদের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিমলা রায়, রানীগঞ্জ খাদ্য গুদামের কর্মকর্তা আমিনুল হক চৌধুরী, কৃষক হোসেন আলী প্রমুখ।

জগন্নাথপুর উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার বলেন, আগ্রহী কৃষকদের কৃষি কার্ড যাচাই বাছাই করে আমরা আমন ধান সংগ্রহের তালিকা তৈরী করছি। এরমধ্যে পাঁচ শতাধিক তালিকা প্রস্তুক করা হয়েছে। একাজ চলমান রয়েছে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা আব্দুর রব জানান, ১২ ডিসেম্বর থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ধান সংগ্রহ কার্যক্রম চলবে। জগন্নাথপুরে দু’টি গুদামে ২৮ টাকা কেজি দরে ৪২৬ মেট্রিকটন ধান সংগ্রহ করা হবে। একজন কৃষকের নিকট থেকে সর্বোচ্চ ৩ মেট্রিন ক্রয় করা হবে। তিনি জানান, প্রথম দিনে এক টন ধান ক্রয় করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com