রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ছাতকে একই স্থানে আ.লীগের দুই পক্ষের সমাবেশ,১৪৪ ধারা জারি আজ কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন ভারমুক্ত না নতুন নেতৃত্ব? কাশফুলের শাদা যন্ত্রণা ||আব্দুল মতিন জগন্নাথপুরের মিরপুরে ডাকাত আতঙ্ক, রাত জেগে দলবেঁধে পাহারা চলছে কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে রোববার পরিকল্পনামন্ত্রী প্রধান অতিথি হিসেবে থাকবেন ৫ বছর পর কাল কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলন: বিতর্কিত নেতৃত্ব চান না নেতাকর্মীরা তুরস্ক থেকে এসেছে দুই হাজার ৫০০ মেট্রিক টন পেঁয়াজ রাজধানীতে দুই বাসে আগুন সৌদিতে জগন্নাথপুরের কিশোরীকে আটককে রেখে অমানবিক নির্যাতন চলছে, মেয়েকে ফিরে পেতে মায়ের আহাজারি জগন্নাথপুরে আমনের বাম্পার ফলন হলেও, ন্যায্য দাম নিয়ে সংশয়ে কৃষকরা

জগন্নাথপুরে গরু দিয়ে ক্ষেতের ধান খাওয়ানোর জের ধরে প্রাণ গেল নুরুল হকের

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ১৩১ Time View

বিশেষ প্রতিনিধি :: জগন্নাথপুরের পল্লীতে গরু দিয়ে ফসলি জমিনের ধান খাওয়ানোর ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নুরুল হক (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আজ বোরবার দুপুর ১২ টার দিকে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের চমকপুর গলাহাটি নামকস্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর ( নতুনপাড়া) গ্রামের নূরুল হকের বোরো ধান ক্ষেতে পাশ্ববর্তী পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রাম গ্রামের বৈষ্ণব কর ও পাকি করের লোকজন গরু দিয়ে ধান খাওয়াকে কেন্দ্র করে নুরুল হকের সঙ্গে কথা কাটাকাটি হয় প্রতিপক্ষের লোকজনের সাথে। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হন। এতে ঘটনাস্থলেই নুরুল হক মারা যান। এ ঘটনায় নিহত নুরুল হকের পক্ষের আরোও চারজন আহত হয়েছেন। আহতরা হলেন গুলজার মিয়া (২৮), শরিফ উদ্দিন (২২) , আল আমিন (১৭) ও সাইদুর রহমান (২৫)। তাদেরকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করেছে। আটককৃত হলেন হাড়গ্রামের কানাইল করের ছেলে করুনা কর (৪৫), সুভাষ করের স্ত্রী শিল্পী রানী কর (৩৫) ও পাকি করের স্ত্রী সীমা রানী কর।
সংঘর্ষে নিহত নুরুল হকের ছেলে আহতাবস্থায় চিকিৎসা নিতে আসা সাইদুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রতিপক্ষের লোকজন অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আমাদের ওপর অর্তকিতভাবে হামলা চালিয়ে আমার বাবাকে গলাটিপে হত্যা করেছে।
তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পাকি করের গরু আমাদের ফসলি জমির ধান খাওয়ায় এ নিয়ে বাবার সঙ্গে কথাকাটি হয়। একপর্যায়ে হামলাকারীরা সংঘবদ্ধ হয়ে আমাদের ওপর হামলা করেছে। তাদের হামলায় আমিসহ আরো চারজন আহত হয়েছেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরক চিকিৎসক ডা: মধু রঞ্জন ধর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সংঘর্ষে নিহত ব্যক্তি স্বাস্থ্য কেন্দ্রে আসার পূবের্ই মারা গেছেন। ময়না তদন্তের পর জানা যাবে মৃতে্যুর কারন। সংঘর্ষে আহত অপরাপর ব্যক্তিরা চিকিৎসাধীন রয়েছেন।
পাইলগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহান আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের ইউনিয়নে সংঘর্ষে ঘটনা শুনে ঘটনাস্থলে এসে জানতে পারলাম তুচ্ছ বিষয় নিয়ে পাকি করের লোকজনের সঙ্গে সংঘর্ষের নুরুল হক নিহত হয়েছেন।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই সাইফুল আলম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার সন্দেহে ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছি। এখনো অভিযান চলছে।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গরু দিয়ে জমিনের ধান খাওয়াকে কেন্দ্রে করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নুরুল হক নিহত হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24