1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দিনভর নেই বিদ্যুৎ, রাতে ফেরা নিয়ে অনিশ্চিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে দিনভর নেই বিদ্যুৎ, রাতে ফেরা নিয়ে অনিশ্চিত

  • Update Time : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১৬৩ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে দিনভর বিদ্যুৎ না থাকায় চরম ভোগান্তিতে পড়েছেন উপজেলাবাসী।
আজ সকাল থেকে সন্ধ্যা সাতটা ( এরিপোর্ট লেখা) পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।
উপজেলাবাসী জানান, সকাল সাড়ে ৯টার দিকে এ উপজেলায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। দিনভর বিদ্যুতের দেখা মিলেনি। ফলে চরম দুভোর্গের শিকার হচ্ছেন গ্রাহকরা।
এ রিপোর্ট লেখা পর্যন্ত বিদ্যুৎ ছিলনা। দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় ব্যাহত হচ্ছে মোবাইল নেটওয়ার্ক ও ইন্টারনেট সেবা। এছাড়া বিদ্যুৎ নির্ভরশীল সেবাসমূহ বন্ধ হয়ে পড়ায় অসহনীয় ভোগান্তিতে পড়েছেন উপজেলাবাসী।
বিদ্যুৎ সংশ্লিষ্ট সুত্র জানায়, তীব্র বাতাসের কারণে সিলেট থেকে আসা জগন্নাথপুরের ৩৩ হাজার কেভি লাইনে বারবার ক্রুটি সৃষ্টি হচ্ছে। সিলেটের বড়ইকান্দি পাওয়ার গ্রেডের সমস্যা সৃস্টি হলে, দীর্ঘক্ষণ কাজ করার পর সমাধান হলেও তীব্র ঝড়ো বাতাসের কারণে সঞ্চায়ন লাইন চালু করা অসম্ভব হয়ে পড়েছে। তবে বাতাসের তীব্রতা কমলে বিদ্যুৎ সরবরাহ করা হবে।
জগন্নাথপুর উপজেলা আবাসিক (বিদ্যুৎ) প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,
তীব্র বাতাসের কারণে ৩৩ হাজার লাইনে বাব বার সমস্যা হচ্ছে। এমতাবস্থায় লাইল চালু করা করে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। বাতাসের তীব্রতা থাকলে রাতে বিদ্যুৎ সরবরাহ দুরহ হবে। তবে আমরা প্রাণপণ চেষ্ঠা করছি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com