1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নারীর ঝুলন্ত লাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

জগন্নাথপুরে নারীর ঝুলন্ত লাশ

  • Update Time : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪৭৯ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে শারফুল বেগম (৩৮) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য পুলিশ সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে ওই নারীর মরদেহ। তিনি জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত শুকুর আলীর মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার সকালের দিকে শারফুল বেগমকে বাড়িতে রেখে তাঁর মা ফুলবিবি ভিক্ষাবৃত্তির কাজে বেরিয়ে পড়ে। বিকেলের দিকে বাড়ি ফিরে বসতঘরের দরজা বন্ধ দেখে মেয়েকে ডাকাডাকি করতে থাকেন। কোন সারাশব্দ না পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের দরজা ভেঙে ভেতর ঢুকে দেখতে পান ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ওই নারীর মৃত দেহ ঝুলছে। খবর পেয়ে সন্ধ্যার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে গতকাল ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

শারফুল বেগমের বৃদ্ধা মা ফুল বিবি জানান, ভিক্ষাবৃত্তি করেই সংসার চলছে। সংসারে তিনি এবং তাঁর মেয়ে ছাড়া আর কেউ নেই। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও মেয়েকে বাড়িতে রেখে ভিক্ষাবৃত্তির জন্য বের হই। বিকেলে ঘরের দরজা বন্ধ দেখে মেয়েকে অনেক ডাকাডাকি করেও তাঁর কোন সাড়া না পেয়ে আশপাশের লোকজনের সহযোগিতায় দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখি আমার মেয়ের নিতর দেহ তীরের সঙ্গে ঝুলছে। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি একদম একা হয়ে গেলাম। আমার আর কেউ রহিল না।

ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার এসআই অনিক দেব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, স্থানীয়রা জানিয়েছেন, ওই নারী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিল। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com