1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রবাসীদের অর্থায়নে ঈদের নতুন জামাকাপড় পেল এতিম-প্রতিবন্ধি ও পথশিশুরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে প্রবাসীদের অর্থায়নে ঈদের নতুন জামাকাপড় পেল এতিম-প্রতিবন্ধি ও পথশিশুরা

  • Update Time : সোমবার, ১০ মে, ২০২১
  • ২৮২ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার হবিবপুর এলাকার প্রবাসীদের অর্থায়নে ও গ্রামীন লিংক ফাউন্ডেশন সংগঠনের উদ্যোগে এতিম, প্রতিবন্ধী ও পথশিশুদের মধ্যে ঈদ উপহার হিসেবে নতুন জামাকাপড় বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে রোববার বিকেল চারটায় হবিবপুর শাহপুরে প্রবীন আওয়ামী লীগ নেতা হেকিম উল্লার বাড়িতে ইফতার পূর্বক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গ্রামীন লিংক ফাউন্ডেশনের সদস্য কাহের আরিফের সভাপতিত্বে ও নোমান আহমেদের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি কল্যাণ কান্তি রায় সানি, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি তোফাজ্জল হক সুমন।অন্যাদের মধ্যে বক্তব্য দেন নোমান আহমেদ, রুহেল আহমেদ, সাইফুল, ফাহিম, আমির উদ্দিন,নাজিম উদ্দিন আলী হোসেন, রাসেল।প্রমুখ। পরে এলাকার দুই শতাধিকৎ এতিম, প্রতিবন্ধী ও পথশিশুদের মধ্যে ঈদের  জামাকাপড় বিতরণ করা হয়।

গ্রামীন লিংক ফাউন্ডেশনের সদস্য কাহের আরিফ বলেন,  আমাদের যুক্তরাজ্যপ্রবাসীদের আর্থিক সহযোগিতায় প্রতিবছরের ন্যায় এবারের ঈদে ও করোনাকালিন এক সংকটময় পরিস্থিতির মধ্যে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমরা এতিম, প্রতিবন্ধী ও দুস্থ পথশিশুদের মধ্যে ঈদের নতুন জামাকাপড় হিসেবে শার্ট, পেন্ট ও নতুন জামা বিতরণ করেছি।

তিনি জানান, গ্রামীন লিংক ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্যপ্রবাসী ফকরুল ইসলাম, সাধারণ সম্পাদক আলীপ মিয়া ও ফাউন্ডেশনের যুক্তরাজ্যপ্রবাসী উসমান রাকিব এর নেতৃত্বে প্রতিবছরের ন্যায় এবারও ঈদ উপহারের আয়োজন করায় তাদের প্রতি কৃতজ্ঞ আমরা।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com