1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিকাশে প্রতারনার শিকার হয়ে কলেজ ছাত্রীর দরিদ্র পরিবার দিশেহারা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে বিকাশে প্রতারনার শিকার হয়ে কলেজ ছাত্রীর দরিদ্র পরিবার দিশেহারা

  • Update Time : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২০৮৪ Time View

স্টাফ রিপোর্টার- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামের এক কলেজ ছাত্রীর দরিদ্র পরিবারের কাছ থেকে উপবৃত্তি প্রদান ও সহায়তার নামে বিকাশ প্রতারনার মাধ্যমে ৭৬ হাজার টাকা হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় দিশেহারা হয়ে পড়েছে পরিবারটি।
পুলিশ ও প্রতারণার শিকার পরিবারের লোকজন জানান গতকাল শনিবার দুপুরে মজিদপুর গ্রামের কাঠমিস্ত্রী উমা বৈদ্যর মোবাইলে শিক্ষাবোর্ডের কর্মকর্তা পরিচয়ে ফোন করে তার মেয়ে কলেজ ছাত্রীর জন্মনিবন্ধন নম্বর,কলেজ থেকে পাওয়া উপবৃত্তির তথ্য কলেজ অধ্যক্ষের নাম বলে উপবৃত্তি বাবদ সরকার থেকে তাকে দুই লাখ টাকা সাহায্য করা হবে বলে জানানো হয়। বিষয়টি কাউকে না জানিয়ে বিকাশে ৭৬ হাজার টাকা পাঠাতে বলা হয়। এবং টাকা পাঠানোর সাথে সাথে ২ লাখ টাকা চলে আসবে বলে লোভ দেখায়। তাদের কথা বিশ্বাস করে বিকাশের দোকান থেকে তিনটি নাম্বারে ৭৬ হাজার টাকা পাঠানো হয়। নাম্বারগুলো হলো ০১৮২৬৮২২৫৮৪,০১৯৫৫৩৮৩০৬২,০১৭২২০৬৮৮৯৫ কিছু সময় পর সবকটি ফোন বন্ধ পাওয়া যায়।
প্রতারনার শিকার উমা বৈদ্য জানান, প্রতারকদের কথায় বিশ্বাস করে প্রতারণার শিকার হয়েছি। এখন বিকাশের দোকানের টাকা পরিশোধের চিন্তায় আমি দুশ্চিন্তায় আছি। তিনি বলেন, টাকা উদ্ধারে পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছি। টাকা উদ্ধার না হলে বসতভিটা বিক্রি করে বিকাশ এজেন্টের টাকা পরিশোধ করতে হবে।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি।পুলিশ প্রতারকদের চিহ্নিত করতে কাজ শুরু করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com