1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মনোনয়নপত্র দাখিল করলেন পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে মনোনয়নপত্র দাখিল করলেন পরিকল্পনামন্ত্রী

  • Update Time : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৮৩ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও শান্তিগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি নির্বাচনী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজ বুধবার দুপুর দুইটার দিকে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলামের নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা কমিটির সদস্য সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের পুত্র সাহাদাত মান্নান অভি, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিধাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু উপস্থিত ছিলেন।

মনোনয়ন দাখিল শেষে তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, চর্তুথবারের মতো আমি মনোনয়নপত্র দাখিল করেছি।
আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমি আনন্দিত, অভিভূত। সেজন্য সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার দলের প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে নির্বাচন কমিশন প্রস্তুত। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

দেশের মানুষের সঙ্গে তাদের সস্পৃক্ততা না থাকায় তারা নির্বাচনে আসতে ভয় পায়। 

পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের চিন্তা-চেতনা শুধুই দেশের উন্নয়ন করা। সরকারের ধারাবারিক উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা কাজ করছি।

এর আগে মন্ত্রী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিয়মসভায় অংশ নেন।

এ সময় তিনি ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষের কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।এদিকে ঢাকা থেকে মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকায় সড়কপথে প্রবেশকালে জগন্নাথপুরের রানীগঞ্জে দলীয় নেতাকর্মীরা পরিকল্পনামন্ত্রীকে ফুলদিয়ে বরণ করেন। পরে এক বিশাল মোটরসাইকেল শো-ডাউনের মাধ্যমে উপজেলা সদরে মন্ত্রীকে নিয়ে নেতাকর্মীরা আসেন।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com