1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মনোনয়ন দাখিল করলেন ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে মনোনয়ন দাখিল করলেন ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জন

  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১০৮০ Time View

স্টাফ রিপোর্টার::

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের জগন্নাথপুরে উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে মনোনয়ন দাখিল শেষ হয়েছে।
আজ বৃহস্পতিবার ছিল মনোয়ন দাখিলের শেষ দিন। চেয়ারম্যান পদে ৫জনসহ ১৩ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নফরম জমা দিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে। চেয়ারম্যান পদে যারা মনোনয়ন দাখিলেন করেছেন তাঁরা হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান, আওয়ামী লীগের দলীয় প্রার্থী আকমল হোসেন, স্বতন্ত্র প্রার্থী মুক্তাদীর আহমদ, জমিয়ত মনোনীত প্রার্থী সৈয়দ তালহা আলম ও স্বতন্ত্র প্রার্থী আব্বাস উদ্দিন চৌধুরী লিটন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সহ সভাপতি সালেহ আহমদ, যুক্তরাজ্যপ্রাবসী তুহেল আহমদ ও বিএনপি নেতা আব্দুল মতিন লাকি এবং নারী ভাইস চেয়ারম্যান পদে রিনা খান, সুফিয়া খানম সাথী ও সেলিনা বেগম।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন সহকারী রির্টানিং অফিসার মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে  জানান, ৫জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রার্থিতা বাছাই ১০ অক্টোবর, প্রত্যাহার ১৭  অক্টোবর এবং ২ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার প্রথমবারের মতো ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com