শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

জগন্নাথপুরে শেষ মুহুর্তে ঈদ বাজারে বেচাকেনায় ব্যস্ত ক্রেতা-ব্যবসায়ীরা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ জুন, ২০১৮
  • ৬৬ Time View

বিশেষ প্রতিনিধি:: প্রবাসি অধ্যুষিত সুনামগঞ্জের জগন্নাথপুরে শেষ মুহুর্তে ঈদের বেচাবিক্রির ধুম পড়েছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে বেচাকেনা।
আজ বৃহস্পতিবার জগন্নাথপুর শহরের জগন্নাথপুর পুরান বাজার ও শহরের প্রাণকেন্দ্রের বিভিন্ন বিপনী বিতান ঘুরে দেখা যায়, ফুটপাত থেকে শুরু করে বিলাস বহুল গার্মেন্টসগুলোতে নারী পুরুষের ঢল। ক্রেতাদের সামলাতে হিমশিম খাচ্ছেন ব্যবসায়ীরা। ঈদের কেনাবেচায় ব্যস্ত ব্যবসায়ী ও ক্রেতারা।

জানা যায়, আগামীকাল শুক্রবার যদি বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেলে শনিবার পবিত্র ঈদুল ফিতর উদযাপন করা হবে। ঈদকে সামনে রেখে মুসলিম উম্মাহের মধ্যে বিরাজ করছে ঈদের আমেজ। ঈদের আনন্দ-খুশিতে প্রাণবন্ত করে তোলতে নতুন জামা-কাপড় কিনতে ঈদ বাজার এখন মুখরিত হয়ে উঠেছে।
জগন্নাথপুর পুরান বাজারে কথা হয়। ঈদ বাজারে আসা নজরুল ইসলাম নামে এক ক্রেতার সঙ্গে। তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পরিবারের লোকজনের জন্য নতুন জামা কাপড় কিনতে বাজারে এসেছি প্রায় চারঘন্টা আগে। কিন্তু লোকজনের প্রচন্ড ভীর থাকায় এখনও নতুন জামা কাপড় ক্রয় করতে পারিনি। পন্যের দামও বেশি।
ব্যবসায়ী কুদ্দুস মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, শেষ মুহুর্তে ক্রেতাদের ভীর বেড়েছে। তবে বৃষ্টিপাতের কারনে অন্যদিনের চেয়ে বেচাবিক্রি একটু কম হয়েছে।
জগন্নাথপুর বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ভারি বর্ষনের মধ্যের সকাল থেকে গভীর রাত পর্যন্ত ঈদের বাজারে লোকজন শফিং করছেন। অন্য যেকোন বছরের তুলনায় এবারের ঈদে জমজমাট কেনাবেচা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24