1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সংগ্রামী সেই মেয়েটির পরিবারে উপজেলা পরিষদের সেলাই মেশিন প্রদান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে সংগ্রামী সেই মেয়েটির পরিবারে উপজেলা পরিষদের সেলাই মেশিন প্রদান

  • Update Time : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১২০০ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের উদ্যাগে সেই সংগ্রামী স্কুল ছাত্রী পরিবার কে একটি সেলাই মেশিন প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে
উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে স্কুল ছাত্রী ও তার বোনের হাতে সেলাই মেশিন তুলে দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার।
জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার বলেন, এবার উপজেলার ২৩ জন হতদরিদ্র নারী কে সেলাই মেশিন প্রদান করা হয়। তার মধ্যে সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী পরিবারের হাল ধরতে পান দোকান চালানো স্কুল ছাত্রী মনিকা দে এর পরিবার কে সহায়তা করতে একটি সেলাই মেশিন প্রদান করা হয়।
প্রসঙ্গত জগন্নাথপুর পৌর শহরের হলি চাইল্ড স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মনিকা দে এর বাবা পিষূষ দে দূূরাগ্যব্যধী ক্যান্সারে আক্রান্ত হলে পরিবারের হাল ধরতে মনিকা দে পড়ালেখার পাশাপাশি পান দোকান চালানোর দায়িত্ব নেন এনিয়ে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমসহ জাতীয় স্হানীয় দৈনিক পত্রিকায় এনিয়ে  একটি প্রতিবেদন প্রকাশিত হলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব একটি সেলাই মেশিন প্রদানের ঘোষণা দেন।এছাড়াও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা এম এ কাদির মেয়েটির পরিবার কে অর্থ সহায়তা করেন। ৫ বোন ও বাবা মা নিয়ে মনিকাদের পরিবার। উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লার গাঁও গ্রামে তাদের বাড়ি হলেও পরিবারটি বেশ কিছু দিন ধরে পৌর  শহরের ব্যবসায়ী মিন্টু ধরের কলোনিতে বসবাস করছে। সেলাই মেশিন বিতরণ কালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা বিভাস দে ও এম ফজরুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com